LalmohanNews24.Com | logo

১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, অতঃপর লাশ প্রেমিকা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, অতঃপর লাশ প্রেমিকা

সিরাজগঞ্জের শাহজাদপুরে ফরিদা নামে এক তরুণী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি গিয়ে মারধরের শিকার হয়ে লাশ হয়ে ফিরেছেন। এ ঘটনার পর প্রেমিকের বাড়ির লোকজন পালিয়ে গেছে।

রোববার(২৫ অক্টোবর) সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে বলে শাহজাদপুর থানার ওসি সাঈদ মাহমুদ খান জানিয়েছেন।

নিহত ফরিদা খাতুন (৩৫) উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে হামলাকোলা গ্রামের সওদাগরের ছেলে মজিদের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন পার্শ্ববর্তী নগরডালা গ্রামের ফরিদা। ওই সময় মজিদের পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফরিদা যেতে না চাওয়ায় বেধড়ক মারধর করে তারা। পরে তাকে গুরুতর অবস্থায় ভ্যানে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর থেকেই প্রেমিক মজিদ ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যায়।

নিহত ফরিদার পরিবার জানায়, মজিদের সঙ্গে ফরিদার দীর্ঘদিন প্রেম ছিল। এর জেরেই শনিবার দুপুরে ফরিদা বাড়ির কাউকে না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেয়। ওই সময় মজিদের পরিবার তাকে মারধর করে বাড়ির বাইরে ফেলে রাখে। সন্ধ্যায় এলাকার লোকজন ভ্যানে করে হাসপাতালে নেয়ার সময় মারা যায় সে।

এ ঘটনায় ওসি সাঈদ জানান, আনুমানিক ১৪ বছর আগে ফরিদার সঙ্গে তার প্রথম স্বামীর বিচ্ছেদ হয়। পরে ফরিদার সঙ্গে পাশের গ্রাম হামলাকোলার আব্দুল মজিদের (২৬) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে মজিদ চলতি বছর অন্য এক নারীকে বিয়ে করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি