LalmohanNews24.Com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে এশিয়ান টেলিভিশন ভূমিকা রাখছে- এমপি শাওন

বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে এশিয়ান টেলিভিশন ভূমিকা রাখছে- এমপি শাওন

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ৮ম বর্ষ পেরিয়ে ৯ব বর্ষে পা রাখলো আজ। সবার সাথে এশিয়ান টেলিভিশন এই শ্লোগানে ১৮ জানুয়রি ২০২০ইং সোমবার এ উপলক্ষে ভোলার লালমোহনে বর্নাঢ্য রালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। লালমোহন প্রেসক্লাব থেকে র্যা লীটি বের হয়ে উপজেলা পরিষদ হলমে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, এশিয়ান টিভি বস্তুনিষ্ট নিরপেক্ষ সংবাদসহ বিভিন্ন অনুষ্ঠান ও বিনোদন পরিবেশন করতে সর্বদা সচেষ্টা ছিল এবং সামনের দিকে থাকবে। বিদেশী চ্যানেল আর অপসংস্কৃতির আগ্রাসন রোধে নিজস্ব ও দেশী ভালো অনুষ্ঠানের মানোন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবে এশিয়ান টেলিভিশন আমি আশা করি। আজকে জন্মদিনে আমি এশিয়ান টেলিভিশনের সকল কলাকুশলীসহ লালমোহন প্রতিনিধিকে ধন্যবাদ জানাই। সামনের দিকে এশিয়ান টেলিভিশন আরও ভালো করবে এই প্রত্যাশা করছি।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান ও এশিয়ান টেলিভিশনের লালমোহন প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন জনি প্রমূখ। অনুষ্ঠানে লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি