LalmohanNews24.Com | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিএনপি এখন নালিশ পার্টি- এমপি মুকুল

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০১৮, ১৫:৪৯

বিএনপি এখন নালিশ পার্টি- এমপি মুকুল

ভোলা-২আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন,বিএনপি আজ জন বিচ্ছিন্ন হয়ে নালিশ পার্টিতে পরিনত হয়েছে।তাদের আগুন সন্ত্রাস আর ধ্বংসাত্নক কার্যক্রমের ফলে বাংলার জনগন তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।তাই জনগন বিচ্ছিন্ন হয়ে বিএনপি বিদেশীদের দুয়ারে দুয়ারে এতিমের মতো ঘুরছে। শুক্রবার সকাল ১১:৩০ ঘটিকায় পক্ষিয়া ইউপির (উদয়পুর রাস্তার মাথার উত্তর পার্শ্বে) নব নির্মিত “মেঘনা রিভার ইকোপার্ক” এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

বিদেশীদের দুয়ারে না ঘুরে সকল ক্ষমতার উৎস বাংলার জনগনের কাছে অতীত কর্মকান্ডের জন্য ক্ষমা চাইতে বলেন। তিনি বলেন, বিদেশীরা ক্ষমতায় বসাতে পারবে না। ক্ষমতায় বসতে হলে এ দেশের জনগনের রায় লাগবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিকুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মো: আ: কুদদূস, পক্ষিয়া ইউপির চেয়ারম্যান নাগর হাওলাদার সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর পর এমপি “মেঘনা রিভার ইকো পার্ক” এর নব নির্মিত অবকাঠামো পরিদর্শণ করেন সকাল ১১:০০ ঘটিকায় সংসদ সদস্য আলহাজ আলী আজম মুকুল উপজেলা প্রশাসন স্কুল (ইউপিএস), বোরহানউদ্দিন এর “একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর” স্থাপন করেন। এ সময় ইউপিএস এর শিক্ষার্থীরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান। এই সময়ে পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম এবং উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রশাসন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ আঃ কুদ্‌দূস, ইউপি চেয়ারম্যান মোঃ নাগর হাওলাদারসহ উপজেলা প্রশাসন স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

হাসান পিন্টু


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি