LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বিআরডিবির চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর প্রচার প্রচারণা মুখরীত তজুমদ্দিন

বিআরডিবির চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর প্রচার প্রচারণা মুখরীত তজুমদ্দিন

শরীফ আল-আমীন,তজুমদ্দিন ॥
আগামী ১০ জানুয়ারী তজুমদ্দিন উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবির) চেয়ারম্যান পদে নির্বাচন। নির্বাচনকে ঘিরে উপজেলার সর্বত্রেই বইছে নির্বাচনীয় হাওয়া । নির্বাচনের আর মাত্র ২ দিন বাকী। দিনন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের মধ্যে ব্যস্ততা বাড়ছে। উপজেলার ৫টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯৩ জন। ভোটার সংখ্যা কম হওয়ায় প্রার্থীরা ভোটারদের নিজেদের পে আনতে গ্রাম গঞ্জে ঘুরে বেড়াচ্ছে ভোটারদের দ্বারে দ্বারে।
বিএনপি সমর্থীত কোন প্রার্থী না থাকলেও চেয়ারম্যান পদে নির্বাচনীয় মাঠে লড়ছেন আ’লীগ সমর্থীত ৪ প্রার্থী। তারা হলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিন মহাজন ( চেয়ার), সাবেক বিআরডিবির চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগের সভাপতি ফরিদ উদ্দিন তালুকদার (বই), উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোস্তাফিজুর রহমান ( আম), শম্ভুপুর ইউনিয়ন আ’লীগ নেতা আবুল কাশেম হাওলাদার (তলোয়ার)। গতকাল দেখা গেছে, কনকনে তীব্র শীতকে উপেক্ষা করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন হাট বাজারগুলোতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে প্রার্থীরা।
খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিন মহাজনের ভোটারদের কাছে রয়েছে বেশ জনপ্রিয়তা। ইতোমধ্যে উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অনেক উল্লেখযোগ্য নেতৃবৃন্দ তার পক্ষে ভোটারদের কাছে লোবিং করছে। তিনি ২০০৩ সাল থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ২০১১ সালে সম্মেলনের মধ্যে দিয়ে সভাপতি নির্বাচিত হন। এই ছাত্র নেতা নিজকে চেয়াম্যান পদে প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে বিভিন্ন হাট বাজারে সাাতের মধ্যে দিয়ে ভোটারদের মাঝে বেশ সাড়াও জাগিয়েছেন।
প্রার্থী ফরিদ উদ্দিন তালুকদার বলেন, ভোটারদের কাছে আমার ভালো অবস্থান রয়েছে। সুন্দর ও সুষ্ঠ নির্বাচন হলে আমি জয়লাভ করবো। আমাদের নেতা আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ভাই। দল যাকে সমর্থন দিবে আমি তার বিপক্ষে নয়।
মোস্তাফিজুর রহমান বলেন, দল থেকে আমাদের সবাইকে নির্বাচন করতে বলছে। গত কয়েক দিন পর্যন্ত আমি মাঠে ভোট করছি। আমার প্রতি ভোটারদের বেশ আগ্রহ আছে। সুষ্ঠ ভোট হলে আমি ৮০% ভোট পেয়ে নির্বাচিত হবো।
উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির ও সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান বলেন, প্রার্থী সবাই আমাদের দলের। দল থেকে এখন পর্যন্ত কাউকে নির্ধারণ করা হয়নি। যতটুকু জানি সবাই নির্বাচনীয় মাঠে রয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি