LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত, আহত ৫

বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত, আহত ৫

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পারের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ডাম্পারচালক ও হাসপাতালে নেওয়ার পর একই গাড়ির শ্রমিক নিহত হয়েছে। সংঘর্ষে যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পাশের খাদে নেমে পড়ে।

আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে আরো একজনকে। এছাড়াও গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে আরো চারজন যাত্রী।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেইট এলাকায় ভয়াবহ এই দুর্ঘটনা সংঘটিত হয়।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ মানিক (৩২) এবং একই এলাকার মো. বাবু (৩৫)।

আহতরা হলেন- অতুল বড়ূয়া (২২), নিশীথ বড়ূয়া (১৮), হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবানের লামা উপজেলার বাসিন্দা।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা (ইনচার্জ) মো. আনিসুর রহমান বলেন, ‘সকালে লামা থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস চট্টগ্রাম যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হন। আহত হন আরও ৫ জন যাত্রী।’

আনিসুর রহমান আরও বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁতে আনা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি