LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

বাংলাবাজার মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বাংলাবাজার মাদরাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ভোলার লালমোহন উপজেলার ঐতিহ্যবাহী বাংলাবাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসার ২০১৯ সালের দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে মাদ্রাসার মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শিক্ষার্থীরা উপস্থিত আমন্ত্রিত অতিথিদের কে মুগ্ধ করেন। পবিত্র কোরআন তেলোয়াত করেন বিদয়ী শিক্ষাথী মোঃ লোকমান ও আবু জুনায়েদ। এরপর ইসলামী সংগীত পরিবেশন করেন দশম শ্রেণির ছাত্রী ইমা মনি।

বিদায়ী সংগীত পরিবেশন করেন পরীক্ষাথী মোঃ সৌরভ। ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন দশম শ্রেণির শিক্ষার্থী রাহিমা, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন রাফিয়া। ছাত্রছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন দশম শ্রেণির শিক্ষার্থী মোছাদ্দিকা। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ এমদাদুল ইসলাম তুহিন ও শাহাবুদ্দিন আহমেদ শুভ্র ।

রবিবার সকাল ১০ ঘটিকায় মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আঃ গনি পাটওয়ারীর সভাপতিত্বে মাদরাসার শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় বিদায়ী শিক্ষার্থীদের জন্য  দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন, মাদ্রাসার সুপার মাওলানা মোঃ মতিউল ইসলাম, সহসুপার মাওলানা মোঃ ছালাউদ্দিন, শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, নুরমোহাম্মদ, মাদরাসার সাবেক শিক্ষক শামছুদ্দিন নাঈম ও সাবেক অফিস সহকারী মাওলানা আবদুল আজীজ প্রমূখ।

বক্তব্য শেষে দোয়া শিক্ষার্থীদের সফললতার জন্য এক দোয়া অনুষ্ঠান পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা মোঃ সাইদুর রহমান ।

এসময় উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তি, অভিভাবক, মাদরাসার সকল শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি