LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

বাংলাদেশ-আফগানিস্তান যুগ্ম চ্যাম্পিয়ন

বাংলাদেশ-আফগানিস্তান যুগ্ম চ্যাম্পিয়ন

ফাইনাল ম্যাচটি যে মাঠে গড়াবে না সেটা আগেই অনুমেয় ছিল। সন্ধ্যা ৬টায় টস হওয়ার কথা থাকলেও তার ঠিক ঘণ্টাখানেক আগ থেকেই বৃষ্টি শুরু হয়।

গুড়িগুড়ি বৃষ্টি থামেওনি আবার কমেওনি। অনবরত বৃষ্টির হওয়ার কারণে রাত ৯টার দিকে ম্যাচ অফিসিয়ালরা শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বাইলজ অনুযায়ী বাংলাদেশ-আফগানিস্তান যুগ্ম চ্যাম্পিয়ন।

মঙ্গলবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি। কিন্তু বৃষ্টির কারণে খেলা মাঠে গড়ানো তো দূরে থাক টসও হয়নি। রিজার্ভ ডে না থাকায় টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী উভয় দলকে যুগ্ম চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়।

এই প্রথম টি-টোয়েন্টি কোনো টুর্নামেন্টে শিরোপা জয়ের স্বাদ পেল বাংলাদেশ দল। এর আগে দুইবার টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে উঠেও দুর্ভাগ্য বশত হেরে যায় বাংলাদেশ।

সবশেষ গত বছর শ্রীলংকার কলম্বোয় নিদাহাস ট্রফিতে ভারতের বিপক্ষে ৮ উইকেটে ১৬৬ রান করেও ৪ উইকেটে হেরে যায় টাইগাররা।

এর আগে ২০১৬ সালের এশিয়া কাপের ফাইনালে মিরপুরে ভারতের বিপক্ষে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১৫ ওভারে ১২০ রান করে ৮ উইকেটে হেরে গিয়েছিল বাংলাদেশ। এবার বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আফগানিস্তানের সঙ্গে যুগ্ম চ্যাম্পিয়ন হয় স্বাগতিক বাংলাদেশ দল।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি