LalmohanNews24.Com | logo

২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং

বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার- এমপি মুকুল

বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার- এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই সরকারের আমলে তরুণ ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে ক্রীড়া মুখি করা হচ্ছে। বিএনপি জামায়াত জোট যখন ক্ষমতায় ছিলো তখন তারা এসকল যুব ও তরুণ সমাজের হাতে অস্ত্র তুলে দিয়েছিলো। তারা দেশে লুটপাট ও চাদাঁবাজি করে বেড়িয়েছে। দেশের কোন উন্নয়নই বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থাকতে করেনি। তারা দেশকে বানিয়েছে তলাবিহীন ঝুঁড়ির দেশ। বর্তমান সরকার ক্ষমতায় আসার পড় দেশের অনেক উন্নয়ন হয়েছে। দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।
রোববার দুপুরে দৌলতখান  বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫২তম বাির্ষক ক্রীড়া এবং সাহিত্য সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দৌলতখান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার  নাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান , মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও ভবানিপুর ইউনিয়ন চেয়ারম্যান  গোলাম নবী নবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, পৌর কাউন্সিলার ফয়েজ উল্লাহ ফয়েজ ও উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।
লালমোহননিউজ/ হাসান পিন্টু
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি