LalmohanNews24.Com | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

বর্তমান সরকারের আমলে শিক্ষা খাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে: এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৩, ২০১৮, ০৩:৩৯

বর্তমান সরকারের আমলে শিক্ষা খাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে: এমপি শাওন

সাদির হোসেন রাহিম।। আনন্দ শোভাযাত্রা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে আজ ২২ই মার্চ উদযাপন করা হলো স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য লাভের অনুষ্ঠান ২০১৮।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি মোঃ আরিফুর রহমান টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী জনাব শামসুর রহমান শরীফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, ঢাকা মহানগর আ’লীগ (দক্ষিণ) যুগ্ম -সাধারণ সম্পাদক ডাঃ দিলীপ রায়।

এ সময় এমপি শাওন বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা খাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শিক্ষার্থীদের মেধা ও নিত্য নতুন উদ্ভাবনের মধ্য দিয়ে পৃথীবির উন্নয়নশীল দেশগুলোর সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে। বর্তমান সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ উন্নয়নের কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন আ,লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সংঘটিত হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের সকলকে আ,লীগের পক্ষে এক হয়ে কাজ করার উদাত্ব আহ্বান জানান এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবুল হোসেন তার স্বাগত বক্তব্যে বর্তমান সরকারের শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের নানাদিক তুলে ধরেন এবং প্রতিষ্ঠানে শিক্ষার মনোয়ন্নয়নে সকলকে এক সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদেরর মাঝে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি