LalmohanNews24.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বর্তমান সংবিধানের অধিনে আগামি নির্বাচন অনুষ্ঠিত হবে- মাহবুবুল হানিফ

বর্তমান সংবিধানের অধিনে আগামি নির্বাচন অনুষ্ঠিত হবে- মাহবুবুল হানিফ

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ বলেছেন, আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।
সোমবার (২৯জানুয়ারী) বিকাল ৩টার দিকে ঢাকা জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক প্যানেল আলোচনায় তিনি একথা বলেন। ‘দায়িত্বশীল গণতন্ত্রের জন্য নাগরিক’ সংগঠনের উদ্যোগে ‘একাদশ নির্বাচন: বর্তমান রাজনীতি ও উন্নয়নের ধারাবাহিতা’ শীর্ষক এ আলোচনার আয়োজন করা হয়।
হানিফ আরো বলেন, খালেদা জিয়ার মামলার রায় প্রসঙ্গে মাহবুব-উল আলম হানিফ আরো বলেন, আদালত রায় ঘোষণার দিন ধার্য করার পর থেকে বিএনপি নেতারা আদালতকে বিভিন্নভবে হুমকি দিচ্ছেন। রায় বিপক্ষে গেলে নাকি তারা দেশে আগুন জ্বালাবেন। এর মানে হচ্ছে দেশের আইনে তাদের বিশ্বাস নেই। বর্তমান সরকারের শাসনামলে সব নির্বাচন সুষ্ঠু এবং অবাধ হয়েছে। এসব নির্বাচনে বিএনপি জয় লাভ করলে বলেছে সুষ্ঠু হয়েছে আর হেরে গেলে বলেছে নিরপেক্ষ হয়নি। আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উক্ত আলোচনা সভায় সমন্বয়কারী ছিলেন, সিনিয়র অর্থনীতিবীদ ডক্টর আশিকুর রহমান শান্ত। ড. আশিকুর রহমান শান্ত বলেন, অনির্বাচিত ব্যক্তিদের হাতে ক্ষমতা দিলে আবারো ১/১১ হবে (ওয়ান ইলেভেন)।যারা পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে হত্যা করার চেষ্টা করে, তাদের হাতে ক্ষমতা গেলে এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে না।দেশের মধ্যে একটি অরাজকতা সৃষ্টি হবে।আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এদেশের মানুষের ভাগ্য পরির্বতন হয়েছে।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওয়াফেল, ড. বদিউল আলম মজুমদার , ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, ব্যারিষ্টার মঞ্জুর হাসান, আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব ভড়ুয়া, রাজশাহী আ.লীগ নেতা আতিক ইব্রাহীম, শুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান আরাফাত, অভিনেত্রী রোকেয়া প্রাচী, প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি