LalmohanNews24.Com | logo

৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

বর্ণিল আয়োজনে ভোলা সরকারী কলেজে নবীন বরণ

বর্ণিল আয়োজনে ভোলা সরকারী কলেজে নবীন বরণ

বর্ণিল আয়োজনে এর মধ্যে দিয়ে নবীন শিক্ষার্থীদের বরন করে নেয়া হয়েছে দ্বীপ জেলা ভোলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভোলা সরকারি কলেজে ভর্তি হওয়া একাদশ ও অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে ভোলা কলেজে ছায়াবিথী প্রাঙ্গনে নানা আয়োজনের মধ্যে দিয়ে নবীনদের বরণ করে নেয় প্রতিষ্ঠানটি। প্রথমেই কলেজে পক্ষ থেকে নবীনদের ফুল দিয়ে বরন করে নেয় শিক্ষা প্রতিষ্ঠানটি।

নবীন বরন অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসার মো: গোলাম জাকারিয়া সভাপত্বিতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও কলেজের সাবেক ভিপি আবদুল মমিন টুলু।
এসময় উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক মোহাম্মদ উল্ল্যাহ,সহকারী অধ্যাপক মাহাবুব আলম,সহযোগী অধ্যাপক মো: আব্দুল গফুর প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে একজন শিক্ষার্থীর উচ্চ শিক্ষা যেমন প্রয়োজন,তেমনি নৈতিকতা শিক্ষারও প্রয়োজন রয়েছে। মোবাইল ইন্টারনের আর পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হলেই চলবে না,নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানায়। উচ্চশিক্ষার  অর্জনের পাশাপাশি নৈতিকতাকে শিক্ষা নিতে হবে বলে বক্তারা জানায়।

বক্তারা আরো বলেন, শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। দেশকে ভালোবাসতে হবে। কোনো রকম সন্ত্রাসী কার্যক্রম,মাদক,ইভটিজিং,ইন্টারনেটে আসক্ত হওয়া  চলবেনা। সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানায় আলোচনা শেষে কলেজের প্রত্যায় সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় নাচ,গান,আবৃত্তি দিয়ে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন কলেজের শিক্ষার্থীরা।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি