LalmohanNews24.Com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লালমোহনে বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লালমোহনে বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ভোলার লালমোহনে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় লালমোহন থানার মোড় আওয়ামীলীগ অফিস থেকে মিছিলটি শুরু হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সভা হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মূর্তজা সজীব ও পৌরসভা ছাত্রলীগের আহবায়ক রাসেল হাওলাদার।

এসময় তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য যে বা যারা ভেঙেছে তাদের সকলকে দ্রুত আইনের আওতায় এনে তাদের গডফাদারদের বের করতে হবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তবে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় বাংলাদেশে ছাত্রলীগ সর্বদা প্রস্তুত রয়েছে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মঞ্জু তালুকদার, আ.ন.ম শাহ জামাল দুলাল, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরসহ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর ২০২০ইং কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি