LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন?

ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন?

এবার ইংল্যান্ড বিশ্বকাপ বৃষ্টিতে ভেসে যাবে, এমন শংকা করেছিলেন অনেকেই। কিন্তু বৃষ্টি এতটাই প্রভাব বিস্তার করবে, কেউ ভাবতেও পারেনি। প্রায় প্রতি ম্যাচেই বৃষ্টি তার আগ্রাসী রূপ দেখিয়ে ম্যাচ পন্ড করার পায়তারা করে যাচ্ছে।

আগামীকাল সোমবার টন্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ তাদের পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে। এই ম্যাচেও বৃষ্টি হানা দেয়ার জোর সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া অফিস।

গত ৭ জুন থেকেই বৃষ্টির কারণে বিশ্বকাপের ম্যাচগুলোর সৌন্দর্য বিনষ্ট হচ্ছে। দূর-দূরান্ত থেকে দর্শক এসে হতাশ হচ্ছেন। জমছে না মাঠের লড়াই। বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছিল, ১৭ জুন পর্যন্ত বিশ্বকাপের অনেকগুলো ম্যাচ ধুয়ে দেবে বৃষ্টি! ঠিক তাই-ই হয়েছে। এ পর্যন্ত তিনটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। এর মধ্যে বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচও রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচও বৃষ্টিবিঘ্নিত হবে বলে আবহাওয়া অফিসের পূর্বাভাস।

শ্রীলংকার বিপক্ষে ফেবারিট ছিল বাংলাদেশ। কিন্তু সেখানে পয়েন্ট ভাগাভাগি করতে হয়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলে সেমি ফাইনালে যাওয়ার স্বপ্ন চোখে নিয়েই দেশে ফিরতে হবে টাইগারদের।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি