LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমের টানে লিঙ্গ বদল

বিজ্ঞাপন

প্রেমের টানে লিঙ্গ বদল

দীর্ঘ আড়াই বছরের প্রেম। ভালবাসার টানে লিঙ্গ পরিবর্তন। অবশেষে মহা ধূমধামে বিয়ে সম্পন্ন হল জলপাইগুড়ির সাগ্নিকের সঙ্গে বালুরঘাটের অনীক ওরফে অ্যানির।
প্রথম আলাপটা হয় মডেলিং থেকে। সাগ্নিক ও অনীক দু’জনেই মডেলিং করতে ভালবালতেন। সেখানেই আলাপ, তার পরে শুরু প্রেম। সেই প্রেমের টানেই অনীক লিঙ্গ পরিবর্তন করে হলেন অ্যানি।

রবিবার মহা ধুমধামে জলপাইগুড়ির টাউন হলে মহা ধুমধামে বিয়ে সম্পন্ন হল সাগ্নিক ও অ্যানির। নিমন্ত্রিত ছিলেন প্রায় দু’শ জন।

সাগ্নিকের বাবা সুব্রত চক্রবর্তী জানান, ‘‘দুই পুরুষ মানুষের মধ্যে বন্ধুত্ব থাকতেই পারে, এটা স্বাভাবিক ঘটনা।

কিন্তু রুপান্তরকামীর সঙ্গে বিয়ে করছে ছেলে জেনে প্রথমে ইতস্তত বোধ করলেও পরে তা মেনে নিয়েই ধুমধাম করে বিয়ে দিয়েছি।’’

অ্যানির মা প্রীতিরানী দত্ত জানান, ‘‘অ্যানির বাবা ওঁদের এই বিয়ে এখনও মেনে নিতে পারেননি, আবার বিরুদ্ধাচরণও করেননি। আমি জলপাইগুড়িতে বিয়ের অনুষ্ঠানে এসে প্রাণ ভরে আশীর্বাদ করে গেলাম।’’

জানা গিয়েছে, বর্তমানে দু’জনেই প্রাথমিক স্কুলের শিক্ষক। সাগ্নিক ময়নাগুড়ির একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। অন্যদিকে, অ্যানিও বালুরঘাটের একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়ান।

‘‘প্রেম-ভালবাসা কারোকে আটকাতে পারে না। আমি নিজের ইচ্ছায় পুরুষ থেকে মেয়ে হয়েছি। নিজের মনের মানুষটিকে বিয়ে করতে পেরে ভীষণ খুশি আমি।’’ জানালেন নববধূ অ্যানি।

সাগ্নিক জানান, ‘‘অ্যানিকে বাদ দিয়ে জীবনে কিছুই ভাবতে পারিনি। পারিবারিক চাপ অবশ্য ছিল। কিন্তু এখন সব মিটে গিয়েছে। দুই পরিবার আমাদের আপন করে নিয়েছে।’’

সূত্রঃ এবেলা

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি