LalmohanNews24.Com | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৮ ইং

প্রশিক্ষিত যুব সংঘের আহ্বায়ক কমিটি গঠন

প্রশিক্ষিত যুব সংঘের আহ্বায়ক কমিটি গঠন

“যুবরাই লড়বে,সুন্দর সুশৃঙ্খল সামাজ গড়বে” এই স্লোগান কে সামনে রেখে ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয় ধনিয়া প্রশিক্ষিত যুব সংঘ। প্রতিষ্ঠার পর থেকে ধনিয়া ইউনিয়নে বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায়।শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক সাধারন সভায় সংঘঠনটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটিতে জনাব মোঃ হেলাল উদ্দিন মাষ্টার কে আহ্বায়ক ও মোঃ আরিয়ান আরিফ কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।পূর্নাঙ্গ কমিটি গঠনের করার আগ পর্যন্ত বর্তমান কমিটি সকল প্রকার কার্যক্রম চালিয়ে যাবে সাধারন সভায় সিদ্ধান্ত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিয়াছ মিয়া ধনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আঃ রহমান বাবলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা সামাজিক সংগটন “স্বপ্ন ছোয়া”র প্রতিষ্ঠাতা সানজাদুল ইসলাম (শুভ),প্রথম আলো বন্ধু সভার ভোলা জেলা প্রাক্তন সভাপতি মোঃ ইউছুফ হোসেন সোহেল।ভোলা আইনজীবী সমিতির হিসাবরক্ষক মোঃ ইব্রাহিম হোসেন (ইমন)। ব-দ্বীপ ফোরাম ভোলা সদর কমিটি সদস্য সচিব ইসমাইল হোসেন মুন্না, আর জে শান্ত প্রমুখ।এ সময় বক্তরা সংগঠটির আগামী দিনের লক্ষ, উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
উল্লেখ্য, প্রশিক্ষিত যুব সংঘ ২০১৬ সালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মাদকও বাল্য বিবাহ রোধ করার জন্য সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।
হাসান পিন্টু


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি