LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

প্রশাসনের নাকের ডগায় ক্যাসিনো কীভাবে হয়েছে: নাসিম

প্রশাসনের নাকের ডগায় ক্যাসিনো কীভাবে হয়েছে: নাসিম

ঢাকা শহরে প্রশাসনের নাকের ডগায় অবৈধ ক্যাসিনো গড়ে ওঠায় বিস্ময় প্রকাশ করেছেন ক্ষমতাসী দল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, কিছু রাজনৈতিক কর্মী দুর্বৃত্তায়নে পরিণত হয়েছে। আমরা বিস্মিত হয়েছি, দুঃখ পেয়েছি। আমরা আরও বিস্মিত হয়েছি, ঢাকা শহরে প্রশাসনের নাকের ডগায় কীভাবে অবৈধ ক্যাসিনোর কাজগুলো সম্পন্ন হয়েছে? আমরা প্রশাসনের ব্যর্থতা ও নির্লিপ্ততার নিন্দা করি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সভায় এ বিস্ময় প্রকাশ করেন তিনি এসব কথা বলেন।

এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অনুরোধ জানিয়ে সাবেক এ মন্ত্রী বলেন, কোনো দুর্বৃত্তকে যেন আশ্রয়-প্রশ্রয় দেয়া না হয়। প্রশাসনের মধ্যেও দুর্নীতিকে আশ্রয়-প্রশ্রয় দেয়ায় আমরা নিন্দা জানাই এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, দেশের দুর্নীতি, সামাজিক অপরাধসহ সাম্প্রতিককালে ক্যাসিনো সংক্রান্ত বিষয়ে যে সব অভিযানের নির্দেশ এসেছে ১৪ দল সম্পূর্ণভাবে সে অভিযানকে সমর্থন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপকে সমর্থন করে। ১৪ দল মনে করে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হচ্ছে। অতীতেও ১৪ দল শেখ হাসিনার পদক্ষেপকে সমর্থন দিয়েছে।

সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নাসিম আরও বলেন, সমাজের যে কোনো অসঙ্গতি, সমাজের কোনো বিচ্যুতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য আমরা বারবার বলে আসছি। আমরা আনন্দিত হয়েছি, সাহসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, অভিযানের পরিস্থিতিতে কোনো অশুভ শক্তি যাতে ঘোলাপানিতে মাছ শিকার করতে না পারে। এ জন্য আমাদের নিবেদিত কর্মীরা সংগঠিত থাকবেন, সতর্ক থাকবেন। এই লড়াইয়ে আমরা অবশ্যই জয়লাভ করতে চাই।

সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, আমরা বলছি- কোনো দল দেখে, কোনো মুখ দেখে যেন ব্যবস্থা নেয়া না হয়। যে অপরাধী তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নিতে হবে। প্রশাসন থেকে দুনীতির কালো বিড়াল ধ্বংস করতে হবে। রাজনৈতিক দল থেকে দুর্বৃত্তদের বের করে দিতে হবে।

১৪ দলের সভার শুরুতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জš§দিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ নাসিম জানান, আগামী বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ১৪ দলের পক্ষ থেকে ১৮ মার্চ কর্মসূচি নেয়া হয়েছে। ওই দিন সন্ধ্যা ৬টায় মানিক মিয়া এভিনিউয়ে সমবেত হয়ে মোমবাতি প্রজ্জ্বলন করে শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে। এটা হবে ১৪ দলের প্রথম কর্মসূচি। এরপর আরও কর্মসূচি থাকবে।

এর আগে মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, গণতন্ত্রি পার্টির ডা. শাহাদাত হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার প্রমুখ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি