LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী বিভিন্নভাবে হতদরিদ্র মানুষের সহযোগিতা করে আসছেন- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ১৩, ২০২০, ১৪:৪৭

প্রধানমন্ত্রী বিভিন্নভাবে হতদরিদ্র মানুষের সহযোগিতা করে আসছেন- এমপি শাওন

ভোলার লালমোহনে দেড়শ প্রতিবন্ধি ও ৫ শতাধিক হতদরিদ্রের মাঝে নগদ অর্থ এবং ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার সকালে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দালাল বাজারে যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ আয়োজিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্নভাবে হতদরিদ্র মানুষের সহযোগিতা করে আসছেন। করোনা ভাইরাসে কর্মহীনদের মাঝে এবং প্রতিবন্ধিদেরও এ সহযোগিতা পৌছে দেওয়া হচ্ছে।

এমপি শাওন আরো বলেন, সারা পৃথিবী আজ করোনা ভাইরাসে স্থবির হয়ে পড়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাসের হার বাড়ছে। এক সময় মৃত্যুর মিছিল, লাশের স্তুপ দেখতে হবে আমাদের। তাই আমাদের সচেতনতার কোন বিকল্প নেই। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। কর্মহীন হয়ে পড়লে সরকারী ও ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী ঘরে পৌছে দেওয়া হবে। তবুও সবাইকে সতর্কতা মেনে চলতে হবে। দেশে করোনা ভাইরাসে আক্রান্তের হার ক্রমেই বেড়ে চলেছে। এ থেকে বাঁচতে হলে ঘরে থাকার বিকল্প নেই।

এমপি শাওন এর পরে উপজেলা পরিষদ চত্ত্বরে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, যুব লীগ নেতা আরিফুর রহমান আরিফ প্রমূখ।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি