LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২০ ইং

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি শাওনের পক্ষে  তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবকলীগির মিলাদ ও দোয়া

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ২০:৩৫

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি শাওনের পক্ষে  তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবকলীগির মিলাদ ও দোয়া

প্রধানমন্ত্রীশেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে তজুমদ্দিন উপজেলার স্বেচ্ছাসেবক লীগের  সোনাপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ন পুর কওমী মাদ্রাসায়  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশ তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন সোনাপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ন পুর কওমী মাদ্রাসার মহতামীম মাওলানা  মোসলেহ উদ্দিনছ মোনাজাতে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়। এছাড়া দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।  বাংলাদেশসহ সারাবিশ্ব যাতে করোনাভাইরাসের প্রভাব থেকে দ্রুত মুক্তিলাভ করে সেজন্যও দোয়া করা হয়।
এই সময় উপস্থিতি ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি ইসতিয়াক হাসান, সাধারণ সম্পাদক মিজান পোদ্দার, সাংগঠনিক সম্পাদক এম নয়ন, জুনায়েদ সোহান, রুবেল প্রমুখ
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি