LalmohanNews24.Com | logo

২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীর ছেলেকে হত্যা

প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীর ছেলেকে হত্যা

নোয়াখালীর সেনবাগের কাদরা ইউনিয়নের তেলি পুকুরপাড় এলাকায় মায়ের ওপর প্রতিশোধ নিতে মো. মিজানুর রহমান আশরাফুল (৬) নামে এক শিশুকে হত্যা করে মাঠিতে পুঁতে রাখে ঘাতক আলাউদ্দিন।

বুধবার দুপুর ৩টায় এ তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা।

তিনি জানান, আসামি আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। পরে মঙ্গলবার দুপুরে তাকে নোয়াখালীর আমলি আদালত- ৪ এর বিচারক নবনিতা গুহের আদালতে হাজির করলে সে শিশু আশরাফুলকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ তেলিপুকুরপাড় এলাকার খালপাড়ে মাটি চাপা দিয়ে রাখে বলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে শিশু আশরাফুলের মরদেহ নজরপুর গ্রামের তেলিপুকুর এলাকার একটি বাগান থেকে উদ্ধার করা হয়। নিহত আশরাফুল উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর শ্রীপুর গ্রামের মীরবাড়ির আবুল কাশেম মীরের ছেলে। সে স্থানীয় গাজীরহাট সানরাইজ একাডেমির প্রথম শ্রেণির ছাত্র ছিল।

ওসি আবদুল বাতেন মৃধা বলেন, আশরাফুলের মা হাজরা খাতুনের সাবেক স্বামী মো. আলাউদ্দিন তার মায়ের ওপর প্রতিশোধ নিতে শিশুটিকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ মাঠিতে পুঁতে রাখে। আসামি আলাউদ্দিন নিহত আশরাফুলের মায়ের প্রথম স্বামী ছিল। পরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হওয়ায় আলাউদ্দিন হাজরা খাতুনের ওপর ক্ষুব্ধ ছিল। এর জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি