LalmohanNews24.Com | logo

১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

প্রকাশ্য ধূমপান নিয়ে নারীকে চরম হেনস্তার ভিডিও ভাইরাল

প্রকাশ্য ধূমপান নিয়ে নারীকে চরম হেনস্তার ভিডিও ভাইরাল

সম্প্রতি প্রকাশ্যে ধূমপান করা নিয়ে এক তরুণীকে হেনস্তা করা হয়েছে জনসমক্ষে। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওটি নিয়ে এসব সামাজিক যোগাযোগমাধ্যমে সাধারণ জনগণ নানাবিধ আলোচনা-সমালোচনা করছেন।

অনেকেই ভাবছেন ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর কাজটি ভালো হয়নি। কেউ কেউ বলছেন ধূমপান করলে প্রশাসন চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে, সাধারণ জনগণ কেন যা ইচ্ছা তাই ব্যবহার করবে।

রোববার (০৬ ডিসেম্বর) থেকে রাজশাহী শহরের ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো এক উদ্যানে বসে আড্ডা দিচ্ছে আর ধূমপান করছে দুইজন তরুণ-তরুণী। তাদের লক্ষ্য করে তেড়ে যায় শার্ট-প্যান্ট পরা এক ব্যক্তি। তার পিছু নেয় আরও কয়েকজন। শুরু থেকেই মোবাইল ক্যামেরায় ভিডিও ধারণ করা হচ্ছিল। দ্রুতই এ ঘটনা দেখতে আরও অনেক মানুষ জড়ো হয়ে যায়।

অতঃপর সেই তরুণ-তরুণীকে উদ্দেশ্য করে জনৈক ব্যক্তির নেতৃত্বে গালিগালাজ শুরু হয়। প্রকাশ্যে ধূমপান করাটা তাদের কাছে সমস্যা নয়, সমস্যা হলো একজন মেয়ে ধূমপান করছে সেটা! এটাই ছিল তাদের প্রশ্ন।

এদিকে, ঘটনার পর পর নেটিজেনরা মন্তব্য করছেন। ধূমপান করা কোনো অবস্থাতেই ঠিক নয়; কিন্তু এভাবে ধূমপানের জন্য কোনো নারী বা পুরুষকে হেয় করার সুযোগ নেই। আর ভিডিও করা আরও মারাত্মক অপরাধ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি