LalmohanNews24.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ ইং

পৌর মেয়রকে হতদরিদ্রদের জন্য সম্মানী ও বৈশাখীভাতা দিলেন কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২০, ১৯:৫৪

পৌর মেয়রকে হতদরিদ্রদের জন্য সম্মানী ও বৈশাখীভাতা দিলেন কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার কাউন্সিলরদের দুই মাসের সম্মানীভাতা ও কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী ভাতার মোট ৩ লাখ ৮৩ হাজার ৪৩৮ টাকার আর্থিক সহায়তা বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার প্যানেল মেয়র ও কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি এবং সাধারণ সম্পাদক পৌরসভা কার্যালয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীণ হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে পৌরসভার পক্ষ হতে খাদ্য সহায়তা দেয়ার জন্য ওই টাকা মেয়রের তুলে দেন।

পৌরসভার সচিব প্রণয় সাহা জানান, করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণি পেশার লোক কর্মহীণ হয়ে খাদ্য সংকটে পড়েছে। তাদের খাদ্য সহায়তার জন্য পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী ভাতার ১ লাখ ৪৩ হাজার ৪৩৮ টাকা ও কাউন্সিলরদের ২ মাসের সম্মানিভাতার ২ লাখ ৪০ হাজার টাকা সহায়তা হিসেবে দেয়া হয়েছে। কাউন্সিলরদের পক্ষে প্যানেল মেয়র মো. ইউসুফ ও হারুন-অর-রশীদ ও পৌরসভা কর্মকর্তা এসোসিয়েশনের সভাপতি মো. ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক মো. মনজুর হোসেন ওই টাকা মেয়র মো. রফিকুল ইসলামের হাতে হস্তান্তর করেন।

পৌর মেয়র মো. রফিকুল ইসলাম আর্থিক সহায়তা দেয়াকে স্বাগত জানিয়ে বলেন, গতকাল(৬ এপ্রিল) পর্যন্ত সরকারিভাবে বরাদ্দ পাওয়া ৫ মে. টন চালের সাথে আমার ব্যক্তিগত তহবিল থেকে আরো ৫ মে. টন চাল যোগ করে তারসাথে ৫ মে. টন আলু, ১ মে. টন পিঁযাজ, ১ মে.টন মশুরী ডাল, ১ মে. টন লবণ, ১ হাজার লিটার সোয়াবিন তেল ও ২ হাজার সাবান ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। বিদ্যমান করোনা পরিস্থিতি কতদিন থাকবে তা বলা যাচ্ছেনা। সরকার ও কারো একার পক্ষে এ পরিস্থিতি মোকাবেলা করা দুস্কর। তিনি সমাজের বিত্তবান ও সক্ষম ব্যক্তিদের হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি