LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পর্নো দেখায় ছেলের হাত কেটে দিলেন বাবা!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৭, ২০১৮, ১৫:৪৪

পর্নো দেখায় ছেলের হাত কেটে দিলেন বাবা!

নিউজ ডেস্কঃ সারাক্ষণই মোবাইল নিয়ে ব্যস্ত থাকতেন ১৮ বছর বয়সী খালেদ। তবে গেম কিংবা ফেসবুক নয়, মোবাইলে পর্নো দেখায় তার নেশা। বাবা-মা’র হাজার শাষণ-বারণেও পর্নো দেখা বাদ দেয়নি সে। শেষমেশ আর শাষণ নয়, পর্নের নেশা ছাড়াতে চাপাতি দিয়ে ছেলের হাতই কেটে দিয়েছেন বাবা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের তেলঙ্গানার সাইবারাবাদে। এ ঘটনায় ওই যুবকের বাবা কায়ুম কুরেশিকে (৪৩) গত সোমবার গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, কুরেশির ছেলে খালেদ পেশায় একজন কেব্‌ল অপারেটর। সম্প্রতি একটি স্মার্টফোন কিনেছিল খালেদ। আর তাতেই গভীর রাত পর্যন্ত পর্ন ফিল্ম দেখত সে। বাবার নিষেধ কারর পরেও কোন কাজ হয়নি। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকত। দিন দুয়েক আগেও তা নিয়ে বাবার সঙ্গে তুলুল ঝগড়া হয় তার। রেগে গিয়ে বাবার হাত কামড়ে ঘর থেকে বেরিয়ে যায় সে। এর পর গভীর রাতে বাড়ি ফিরে আসে।

সোমবার নিজের ঘরে ঘুমাচ্ছিল খালেদ। সে সময় বাড়িতে আর কেউ ছিল না। এ সময় ঘরে ঢুকে ঘুমন্ত ছেলের উপর চপার নিয়ে হামলা করেন কুরেশি। খালেদের ডান কব্জির উপর থেকে চাপতি দিয়ে কোপ দেন তিনি। গুরুতর জখম অবস্থায় খালেদকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন খালেদের ডান হাত জোড়া লাগার সম্ভাবনা ক্ষীণ বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, “এই ঘটনায় খালেদ এবং তার মায়ের জবানবন্দি নেওয়া হয়েছে। তার ভিত্তিতেই খালেদের বাবাকে গ্রেফতার করা হয়েছে।”

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি