LalmohanNews24.Com | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ থেকে কেউ যেন বাদ না পড়ে: তোফায়েল আহমেদ

পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ থেকে কেউ যেন বাদ না পড়ে: তোফায়েল আহমেদ

ভোলা সদরের পৌর সভার পৌরবাসিরা পেলো ৬৯ এর মহানায়ক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপির ঈদ উপহার। এ সময় তোফায়েল আহমেদ ১৫ হাজার নারী-পুরুষ এর মাঝে ঈদবস্ত্র ও নগত অর্থ বিতরণ করেন। ঈদ-উল-ফিতরের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে তিনি এ ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন। প্রতিবছর তিনি ব্যক্তিগত উদ্যোগে শাড়ি ও নগত অর্থ বিতরন করে থাকেন।

শনিবার সকাল ১০টায় শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই পৌরসভার ৮ টি ওয়ার্ডের নারীরা এসে জড়ো হতে থাকেন ভোলা পৌরসভার বাংলা স্কুল মোড় ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে। শাড়ি বিতরণের আগেই লোকে লোকারন্ন হয়ে যায় বাংলা স্কুল মোড়, ওবায়দুল হক কলেজ মাঠ প্রাঙ্গনসহ আশপাশের এলাকা। এটি যেন পবিত্র ঈদ-উল-ফিতরের আনন্দের আগেই আরো একটি আনন্দ।

ভোলার ২০ লাখ মানুষের অঅভিভাবক ভোলা সসদর আসনের সংসদ সদস্যের ঈদ উপহার পেয়ে অনেকেই হয়তো ভালো ভাবে ঈদ করতে পারবেন। ঈদে কষ্ট করে হলেও একটা নতুন শাড়ি কেনার সামর্থও ছিলনা অনেকের। গরীব-দুঃখী আর অসহায়দের কথা চিন্তা করে পৌরসভার সর্বস্তরের নারী-পুরুষের মাঝে শাড়ি বিতরণ করেন।

শাড়ি বিতরণের উদ্বোধনকালে তোফায়েল আহমেদ বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে। সে জন্যই সর্বস্তরের নারীর মাঝে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয় এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়া।

এ সময় উপস্থিত থেকে শাড়ি বিতরণ করেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আ’ লীগের সাধারন সম্পাদক নজুরুল ইমলাম গোলদার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম। অনুষ্ঠানটের সভাপতিত্ব করেন পৌর আ’লীগের সভাপতি নাজিবুল্যাল নাজু। এসময় উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আবু ছায়েমসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি