LalmohanNews24.Com | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

পদ পেয়ে বাসায় ঘুমিয়ে থাকবেন না- মেজর অবঃ হাফিজ

পদ পেয়ে বাসায় ঘুমিয়ে থাকবেন না- মেজর অবঃ হাফিজ

বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক পানিসম্পদ ও বানিজ্যমন্ত্রী আলহাজ্ব মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম শনিবার সকাল ১০:০০ টায় বনানীর অফিসে তার নির্বাচনী এলাকা লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়ন যুবদল উঃ এর নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ মন্তব্য করেন। তিনি নবগঠিত নেতৃবৃন্দের উদ্দেশ্য বক্তৃতাকালে বলেন, কখনো ভাববেন না যে বিগত দিনে দলে পরিশ্রম করেছেন তার বিনিময়ে দলীয় পদ পেয়ে নেতা হয়েছেন। দলীয় পদ নিয়ে বাসায় ঘুমিয়ে থাকবেন না।
আপনাদের দায়িত্ব এখন অনেক বেড়ে গেছে। আগামী দিনে রাজপথে দলের সাহসী নেতা কর্মী প্রয়োজন।যারা সৎ সাহসী, নির্ভীক, ত্যাগী, পরীক্ষিত ও রাজপথের আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভুমিকা রাখতে পারবে তাদেরকে কমিটিতে স্থান দেওয়ার জন্য নবগঠিত নেতৃবৃন্দের নির্দেশ প্রদান করেন। তিনি নেতাকর্মীদের ভেদাভেদ বিভাজন ভুলে ঐক্যবদ্ধভাবে সকলকে প্রস্তুত হওয়ার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল কাদের মার্শাল হিমু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবুল পঞ্চায়েত, যুবদল সভাপতি কবির হাং, সিনিয়র সহ-সভাপতি মোঃ মোসলেউদ্দীন আহম্মেদ,
 ছাত্রদল সিনিয়র যুগ্ন আহবায়ক শহিদ হাং, মৎসজিবী দল সভাপতি মোঃ সেলিম ধলীগৌরনগর ইউনিয়ন বিএনপির সেক্রেটারী দেলোয়ার হোসেন নসু মেম্বার, সভাপতি নিরব চেয়ারম্যান, সহসভাপতি হাবিবুল্লাহ (হাবু) সাংগঠনিক সম্পাদক ইউসুফ মেম্বার, ধলীগৌরনগর ছাত্রদল উঃ আহবায়ক এফ আই লিটন, যুগ্ন আহবায়ক মোঃ আশিক, নবগঠিত যুবদল আহবায়ক তাজুল ইসলাম, সদস্য সচিব মোঃ সোহাগ, যুগ্ন আহবায়ক আলাউদ্দিন খোকন, ছিদ্দিক পাটওয়ারী,ঈমাম হোসেন,রেদওয়ান পাটওয়ারী, শাহাবুদ্দীন, হারুন অর রশিদ, আযাদ হোসেন সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি