LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিলো পিএসজি সমর্থকরা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৭, ২০১৮, ১৫:৩৭

ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিলো পিএসজি সমর্থকরা

ডেস্ক নিউজঃ শেষ আটে পা রাখতে অন্তত দুটি গোল করার সঙ্গে নিজেদের জালও অক্ষত রাখতে হত পিএসজিকে। কিন্তু রিয়াল মাদ্রিদ ঘরের মাঠের মত প্যারিস জায়ান্টদের মাঠেও জয় তুলে শ্রেষ্ঠত্ব অক্ষত রাখায় সেই সমীকরণ মেলানো হয়নি কাভানি-এমবাপেদের। ক্রিস্টিয়ানো রোনালদো ও কাসেমিরোর গোলে পিএসজিকে ২-১ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পা রেখেছে জিনেদিন জিদানের দলই।

এই জয়ে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলের অগ্রগ্রামিতায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট নিশ্চিত করে লস ব্লাঙ্কোসরা। প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে জয় পায় বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল।

পরের রাউন্ড নিশ্চিত করার ম্যাচে অপ্রীতিকর পরিস্থিতির সম্মুক্ষীণ হয়েছেন রিয়ালের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাকে বোতল ছুড়ে মেরেছেন পিএসজি সমর্থক গোষ্ঠিআল্ট্রাস।

পার্ক দেস প্রিন্সেসে রিয়াল-পিএসজির হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই সাফল্য পায় রিয়াল। ৫১ মিনিটে ভাসকেজের ক্রসে হেডে বল ঠিকানায় পাঠিয়ে দলকে লিড এনে দেন রোনাল্ডো। পর্তুগিজ সুপারস্টারের এ গোলের সৌজন্যে শেষ আটে ওঠা নিশ্চিত হয় লস ব্লাঙ্কোজদের। আর প্রতিযোগিতা থেকে ছিটকে যায় পিএসজি।

ন্যাক্কারজনক ঘটনাটা ঘটে তখনই। গোল করেই হাঁটু গেঁড়ে দানি কারভাজালকে জড়িয়ে উদযাপন করেন রোনাল্ডো। আনন্দে মাতান সমর্থকদের। এরপরই স্ট্যান্ড থেকে সিআর সেভেনকে বোতল ছুড়ে মারেন পিএসজি সমর্থকরা।

অবশ্য অল্পের জন্য সেই বোতল গায়ে লাগেনি রোনাল্ডোর। এক্ষেত্রেও কারিকুরি দেখিয়েছেন রিয়ালকে তৃতীয় রাউন্ডে তোলা নায়ক। কৌশলে তা এড়িয়ে গেছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি