LalmohanNews24.Com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ ইং

নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাইকে কাজ করতে হবে- এমপি শাওন

নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাইকে কাজ করতে হবে- এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচন করেছে মাননীয় প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ড। কাজেই নৌকা প্রতীক যিনিই পেয়েছেন তার পক্ষেই সকল নেতা-কর্মীদের ভোট করতে হবে। নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। নৌকা ছাড়া বিকল্প চিন্তা করার সুযোগ নেই। আওয়ামী লীগ করে কেউ স্বতন্ত্র নির্বাচন করতে পারবে না। অন্য দলের প্রার্থী থাকলে তার সাথে আমরা মোকাবেলা করবো।

বৃহস্পতিবার রাতে এমপি শাওনের বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। এমপি শাওন বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে এমভি এ্যাডভেন্সারে করে রওয়ানা হয়ে রাতে ভোলার ইলিশা ঘাট হয়ে লালমোহন আসেন। এসময় হাজার হাজার নেতা-কর্মী এমপি শাওনকে পথে পথে অভিবাদন জানায়। এক পর্যায়ে নেতা-কর্মীরা মিছিল নিয়ে বাসভবনের সামনে আসলে তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি। এসময় এমপি শাওন আরো বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিন। লালমোহনে নেতা-কর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করতে তিনি এসেছেন। এছাড়া এক সপ্তাহ ব্যাপী লালমোহন ও তজুমদ্দিনে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

তিনি আরো বলেন, ফরাজগঞ্জ ইউপি নির্বাচনে সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে। ইউপি সদস্য পদে যারা নির্বাচন করছেন তারা আওয়ামী লীগের কর্মী। যারা বিগত দিনে এলাকার মানুষের জন্য কাজ করেছেন জনগণ তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি