LalmohanNews24.Com | logo

১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৭শে জুন, ২০১৯ ইং

নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হবেন টেলি সামাদ

নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হবেন টেলি সামাদ

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ-কে আগামীকাল মুন্সিগঞ্জ সদর উপজেলায় তার নিজ গ্রাম নওগাঁয় পারিবারিক কবরস্থানে শায়িত করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে সোহেলী সামাদ। তিনি বলেন, রোববার  মুন্সিগঞ্জ সদরের নওগাঁ আমাদের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে বাবাকে দাফন করা হবে।

এর আগে রোববার সকাল ১১টায় বিএফডিসিতে টেলি সামাদের জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। দুপুরে স্কয়ার হাসপালে টেলি সামাদের মৃত্যুর খবর পেয়ে ছুটে এসে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এর আগে কয়েক মাস আগে বেশ কয়েক দফা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। সর্বশেষ গত ১৯ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ভর্তি করা হয়েছিলো তাকে।

এর আগে চলতি বছরের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউ-তে বেশ কিছুদিন ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ হয়ে সম্প্রতি বাসায় ফিরেন তিনি। সে সময় তিনি ‘স্বাভাবিক জীবনে’ ফিরতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন চিকিৎসকরা।

১৯৭৩ সালে ‘কার বউ’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হয় টেলি সামাদের। গত চার দশকে ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ অভিনীত চলচ্চিত্র ছিল ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘জিরো ডিগ্রি’। ১৯৪৫ সালের ৮ জানুয়ারি ঢাকার বিক্রমপুরে জন্মগ্রহণ করেন এই অভিনয়শিল্পী।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি