LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নিজ কন্যাকে ২ বছর যাবৎ ধষর্ণের দায়ে চরফ্যাশনে পিতা গ্রেপ্তার

নিজ কন্যাকে ২ বছর যাবৎ ধষর্ণের দায়ে চরফ্যাশনে পিতা গ্রেপ্তার

এইচ, আর, চৌধুরী জাহিদ, চরফ্যাশন থেকেঃ ভোলার চরফ্যাশন উপজেলা পৌরসভার ৪ নং ওয়ার্ডের ছিডু দালালের ছেলে আব্দুল জলিল নিজ কন্যাকে ধর্ষণের দায়ে শশীভুষণ থানা পুলিশ মঙ্গলবার ভোররাতে চরফ্যাশন থানার পৌর সভার বাড়ী থেকে গ্রেপ্তার করে চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করলে জলিলকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন এবং আদালত ধর্ষিতাকে মেডিকেল করার জন্য নির্দেশ দিলে বুধবার সন্ধ্যায় ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। ধর্ষিতা ও তার মা এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, জলিলের ১৫ বছর বয়সী কন্যা ( সুইটি ) অভিযোগ করেন, দীর্ঘ ২ বছর ধরে বিভিন্ন সময়ে পিতা জলিল তাকে জোরপূর্বক ধর্ষণ করে আসছে। শিশুকন্যা ধর্ষিতা ধর্ষণের বিষয়টি মাকে জানালে মা তার বাবাকে সংশোধনের চেষ্টা করে ব্যর্থ হন। ধর্ষিতার মা বিষয়টি নিজেদের মধ্যে রেখে মিমাংসার চেষ্টা করায় জলিল ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকেও মারধর করে। ঘটনার ধারাবাহিকায় সোমবার রাতে ধর্ষিতা কন্যা বাদি হয়ে শশীভূষণ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় নিজ পিতা ও ধর্ষক জলিলকে বিবাদী করে মামলা দায়ের করেন।

ভোলায় মেডিকেল চেকআপের পর বুধবার সন্ধ্যায় মামলার বাদী সুইটি ও তার মা ঘটনার বর্ননা দিতে গিয়ে এক পর্যায়ে আলোচিত এই পাশবিক ঘটনায় তার জন্মদাতা বাবার ফাঁসি দাবী করেছেন।

এলাকা সুত্র ও তার পারিবারিক সুত্র জানান,নরপশু আব্দুল জলিলের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বিক্ষুদ্ধ জনতা থানার সামনে বারবার বিক্ষোভ মিছিল করছে। এছাড়াও বাদিনীর উত্তর মঙ্গল গ্রামের চৌমুহনী বাজারেও বিক্ষোভ মিছিল হয়েছে । স্থানীয় একাধিক সূত্র জানায়, আব্দুল জলিল এক সময় ফুটপাতে ম্যাজিক দেখাতো এবং তাবিজ-কবজ বিক্রি করতো। এভাবে ম্যাজিক থেকে ম্যাজিক জলিল এবং তাবিজ-কবজের গুণে জহুরী জলিল খ্যাতি পায়। পরবর্তী সময়ে মাদক ব্যবসার সাথে জড়িয়ে বিশাল অর্থ সম্পদের মালিক বনে যায় সে। মাদক ব্যবসার সাথে জড়িয়ে নিজেও আসক্ত হয়ে পরে। গাঁজা থেকে ইয়াবায় আসক্ত জলিল যৌন উত্তেজক ঔষধ সহ বিভিন্ন ঔষুধে আসক্ত হয়ে নিজ কন্যাদের সাথে ব্যভিচারে জড়িয়ে পরে।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি