LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধূর

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুন ২৪, ২০১৯, ২১:০১

নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধূর

ভোলার তজুমদ্দিনে নিখোঁজের ১৮দিন পরও সন্ধান মিলেনি গৃহবধুর। নিখোঁজের ঘটনায় গৃহবধূর স্বামী তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন।

সাধারণ ডায়রী সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নুরনবীর মেয়ে মোসাঃ সুমা আক্তার (১৮) এর সাথে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরকোড়ালমারা গ্রামের আনিচল হকের ছেলে মমিনের (২৮) সাথে গত ৬ এপ্রিল ২০১৯ ইং তারিখ শরীয়াহ মোতাবেক বিবাহ হয়। মমিন ঢাকায় কোম্পানিতে চাকুরী করার কারণে তার স্ত্রী শ্বশুর বাড়িতেই থাকতো। ঈদুল ফিতরের পর স্ত্রীকে নিজ বাড়িতে তুলে নেয়ার কথা ছিল।

সেই সুবাদে গত ৫ জুন ২০১৯ তারিখে বেলায় ১১টায় সুমা তার দুই বান্ধবীসহ পাশ্ববর্তী খাসেরহাট বাজারে কেনাকাটা করতে আসে এবং প্রয়োজনীয় কেনাকাটা করেন। কেনাকাটা শেষে সুমা পরে বাড়িতে যাবে বলে তার দুই বান্ধবীকে বাড়িতে পাঠিয়ে দিয়ে তিনি আর বাড়িতে ফিরেনি। পরে মমিন ও তার শ্বশুর-শাশুড়িসহ আত্মীয় স্বজনরা অনেক খোঁজাখুজি করেও সুমা’র কোন সন্ধান পায়নি।

এ ঘটনায় সুমার স্বামী মমিন তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং ২৪৬। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, সাধারণ ডায়রীর আলোকে তাকে উদ্ধার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি