LalmohanNews24.Com | logo

১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

নাদিয়ার উচ্চশিক্ষার স্বপ্ন ঝরে গেল সড়কেই

নাদিয়ার উচ্চশিক্ষার স্বপ্ন ঝরে গেল সড়কেই

রাজধানীর প্রগতি সরণিতে বাসের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হওয়া শিক্ষার্থী নাদিয়া (২৪) মাত্র ১৫ দিন আগে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। উচ্চশিক্ষার স্বপ্ন নিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেও তা অকালে সড়কে ঝরে গেল।

রোববার নাদিয়া তার এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে রাজধানীর প্রগতি সরণি এলাকায় ঘুরতে আসেন। দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে স্থানীয় একটি মার্কেটের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নাদিয়া মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে বাসের সামনের চাকায় পিষ্ট হয়। ঘটনাস্থলে নাদিয়ার মৃত্যু হলেও তার মোটরসাইকেল চালক বন্ধু অক্ষত ছিল।

পরে নাদিয়ার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়।

এ ঘটনায় নিরাপদ সড়ক আইনে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে। ভিকটিমের বাবা জাহাঙ্গীর বাদী হয়ে মামলাটি করছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা না গেলেও ঘাতক বাস ও একটি মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, নাদিয়া ১০-১৫ দিন আগে রাজধানীর আশকোনায় অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগে ভর্তি হয়েছিলেন। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালীতে। তবে দীর্ঘদিন ধরে নাদিয়ার পরিবার নারায়ণগঞ্জের ফতুল্লার চাষাড়াতে বসবাস করে আসছে।

-এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি