LalmohanNews24.Com | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে মে, ২০১৯ ইং

নাজিমের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল জারি

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ২২, ২০১৮, ১৬:২৭

নাজিমের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল জারি

ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনায় তার পরিবারকে কেন কোটি টাকা ক্ষতিপূরণ দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি একে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার স্বতঃপ্রণোদিত হয়ে এ রুল জারি করে।

স্বরাষ্ট্র সচিব, বিআরটিএ চেয়ারম্যান, বিআরটিএ এমডি, পুলিশের আইজি, ডিএমপি কমিশনার এবং শ্রাবণ ও মঞ্জিল পরিবহনের মালিকসহ সংশ্লিষ্টদের দশ দিনের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে।

দুই বাসের পাল্লার মধ্যে পড়ে মোটরসাইকেল আরোহী নাজিম উদ্দিনের মৃত্যুর ঘটনায় পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন আদালতের নজরে আনেন সুপ্রিম কোর্টের আইনজীবী এ বিএম গোলাম মোস্তফা তাজ।

গত ১৭ মে সকালে যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে মোটরসাইকেলে করে গুলিস্তানের দিকে যাওয়ার পথে মেয়র হানিফ ফ্লাইওভারে তিনি দুর্ঘটনায় পড়েন। ফ্লাইওভারে দুই বাসের প্রতিযোগিতার মধ্যে পড়ে একটি বাসের ধাক্কায় ছিটকে পড়েন নাজিম। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওইদিন রাতেই নিহতের ভায়রা আব্দুল আলীম বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মামলা করেন। ওই ঘটনায় গ্রেপ্তার শ্রাবণ পরিবহনের চালক ওহিদুল ও মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামাল হোসেন ছাড়াও মঞ্জিল পরিবহনের পলাতক চালককে আসামি করা হয় সেখানে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি