LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নাজিউর রহমান কলেজে ‘বলাকা’র কমিটি গঠন

নাজিউর রহমান কলেজে ‘বলাকা’র কমিটি গঠন

এম শরীফ আহমেদ,ভোলা থেকেঃ আমরা সেচ্ছায় রক্ত দেই”এই শ্লোগানকে সামনে রেখে মানবতার সেবায় এগিয়ে যাচ্ছে সেচ্ছায় রক্তদান সংগঠন “বলাকা”। ভোলা জেলা বলাকার সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে শনিবার (১২মে) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভোলা জেলা বলাকার সভাপতি মাহমুদুল হাসান (ফাহাদ) ও সাধারন সম্পাদক মাহাবুব আলম খান (পারভেজ) এর সাক্ষরিত ভোলা জেলা শাখার নাজিউর রহমান কলেজে বলাকার (১১) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি আগামি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে, সভাপতি -মো: লাভলু। সাধারন সম্পাদক-মুনিয়া ইসলাম। সাংগঠনিক সম্পাদক-অারমান হোসেন।সহ-সভাপতি-শারমিন অাকতার। যুগ্ম সাধারণ সম্পাদক-কেয়া মনি দে,দপ্তর সম্পাদক- সিয়াদ ইসলাম। প্রচার সম্পাদক-মো: সাহাদাত।অর্থ সম্পাদক-অাজিজুর রহমান।স্বাস্থ্য সম্পাদক -অাশরাফ জোবায়ের এবং অনিমেষ মজুমদার ও মিজানুর রহমান সুমন কে সদস্য করা হয়।

অাগামি দুই বছরের জন্য ভোলা জেলার বলাকা শাখার নাজিউর রহমান কলেজ কমিটি কে সেচ্ছায় রক্ত দানের জন্য মানবতার সেবায় বলাকার সাথে যুক্ত হওয়ায় বলাকার পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য,সেচ্ছাসেবী রক্তদান সংগঠন “বলাকা” ২০১৭ সালের ১মার্চ প্রতিষ্ঠা করেন বাংলাদেশ বেতারের ক্রীড়া ধারাভাষ্যকার, রাজনীতিবিদ, কলামিস্ট আনোয়ার কবির।বর্তমানে তিনি সংগঠনটির সভাপতির দায়িত্বটিও সুন্দর ভাবে পালন করে যাচ্ছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি