LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০১৯ ইং

নরেন্দ্র মোদি একজন হিংস্র ব্যক্তি: ইমরান খান

নরেন্দ্র মোদি একজন হিংস্র ব্যক্তি: ইমরান খান

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একজন হিংস্র ব্যক্তি বলে মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। মঙ্গলবার ব্রিটিশ দৈনিক ফিনান্সিয়াল টাইমসকে দেয়া সাক্ষাৎকারে ইমরান খান এ কথা বলেন।

সাক্ষাৎকারে তিনি পুলওয়ামা হামলাসহ বিভিন্ন ইস্যুতে কথা বলেন। খবর জিও নিউজ ও এক্সপ্রেস নিউজের। ইমরান খান বলেন, ভারত যুদ্ধ নেশায় মত্ত। লোকসভা নির্বাচনের আগ মুহূর্তে আমি এখনো যেকোনো পরিস্থিতির আশঙ্কা করছি।

পুলওয়ামার ঘটনাকে ব্যবহার করে মোদি সরকার যুদ্ধ পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করেছিল অভিযোগ করে ইমরান বলেন, পুলওয়ামার হামলা মোদির মুসলিম বিরোধী মনোভাব এবং কাশ্মীর বিষয়ে তাদের কঠোর পলিসির অবধারিত ফল।

জঙ্গি সংগঠন জইশে মোহাম্মদের সঙ্গে পাকিস্তানের কোনো ধরনের সম্পর্ক নেই বলে দাবি করে পাক প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিসংগঠনগুলোর বিরুদ্ধে অতীতের যে কোনো সময়ের চেয়ে পাকিস্তান এখন কঠোর অবস্থানে রয়েছে।

নয়া পাকিস্তানে জঙ্গিদের কোনো ঠাঁই হবে না। পাকিস্তানে জঙ্গিদের নির্মূলে ক্রেকডাউন চলছে। জঙ্গি দমনে এখন আমরা যত পদক্ষেপ নিয়েছি, অতীতের কোনো সময় এমন হয়নি।

ব্রিটিশ দৈনিককে দেয়া সাক্ষাৎকারে ইমরান খান পাকিস্তানের অর্থনৈতিক বিষয়েও মন্তব্য করেন। ইমরান বলেন, দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে আমরা বদ্ধপরিকর। চীন সবসময় পাকিস্তানকে সহযোগীতা করছে। এ জন্য আমরা তাদের ধন্যবাদ জানাই, তবে পাকিস্তান চীনের ক্লায়েন্ট হয়ে গেছে এ ধারণা ঠিক নয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি