LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নদীতে মাছ ধরতে চাঁদা লাগবেনা: এমপি জ্যাকব

নদীতে মাছ ধরতে চাঁদা লাগবেনা: এমপি জ্যাকব

সাবেক উপমন্ত্রী ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপি ক্ষমতা থাকাকালীন জেলেরা নদীতে মাছ ধরতে গেলে বিএনপি  দলের প্রভাবশালী নেতারা তাদের কাছ থেকে চাঁদা আদায় করতো, সেই থেকে জেলেদের মনে একটা ভ্রান্ত ধারনা তৈরি হয়েছিলো যে নদীতে মাছ ধরতে চাঁদা লাগে! তবে আওয়ামীলীগ ক্ষমতা আসার পর থেকে জেলেদের নদীতে মাছ ধরতে কোনো চাঁদা দেওয়া লাগেনি আর কখনো চাঁদা দেওয়া লাগবেনা।  সোমবার ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এর নবনির্মিত ভবন শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অাহম্মদপুর জেলে পল্লী ও ট্রলার মালিক সদস্যদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
অাহম্মদপুর ইউনিয়নের নবনির্বাচিত  চেয়ারম্যান ফকরুল ইসলামের সভাপতিত্বে এমপি জ্যাকব বলেন, ২০০৮ সালের পূর্বে প্রায় ৩২ বছর ভোলা জেলায় প্রভাবশালী অনেক মন্ত্রী, এমপি নির্বাচিত হয়েছিলো কিন্তু কেউই এলাকায় তেমন কোনো উন্নয়ন করেনি, তবে অামি ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এই অবহেলিত জনপদ  চরফ্যাসন ও মনপুরা উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি। অার এই ঈর্ষান্নীত  উন্নয়ন দেখে একশ্রেনীর মানুষের হিংসাত্বক মনোভাব জেগে উঠেছে, তাই তারা ভোলা সদরে অামার বিরুদ্ধে মিথ্যাচার করে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে। তিনি আরো বলেন, যতদিন পর্যন্ত  চরফ্যাসন- মনপুরায় অামার এ দৃশ্যমান উন্নয়ন থাকবে, ততদিন এ অঞ্চলের মানুষের মন থেকে কেউ আমার নাম মুছে ফেলতে পারবেনা।
উক্ত অনুষ্ঠানে বক্তব্যে দেওয়ার পূর্বে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মুজিব বর্ষ উপলক্ষে কেক কেটে  সকলের সাথে মুজিববর্ষ উদযাপন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ন সাধারন সম্পাদক, অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, সাংগঠনিক সম্পাদক, এম মোর্শেদ ও এনায়েত উল্লাহ সবুজ, চরফ্যাসন প্রেস ক্লাবের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অাবুল হাসেম মহাজন  ও চরফ্যাসন  পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।
উক্ত অনুষ্ঠানের পরে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আহম্মদপুর জেলে পল্লী ও ট্রলার মালিক সদস্যদের আয়োজিত মত বিনিময় সভা ও মধ্যাহ্ন ভোজে যোগ দেন।
এ সময় আমন্ত্রিত হিসাবে উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক বৃন্দ। এছাড়া  উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক,  সুশীল সমাজের নের্তৃবৃন্দ, সাংবাদিক ও  গন্যমান্য ব্যাক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি