LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নতুন সম্পর্কে তাপসী

নতুন সম্পর্কে তাপসী

ব্যাডমিন্টন খেলোয়াড় প্রেমিক মাথিয়াস বো এখন ডেনমার্কে। এদিকে দেশে নতুন সম্পর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী তাপসী পান্নু। সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি খবরটি দিয়েছেন অভিনেত্রীই। নতুন রোমান্টিক সঙ্গীর সঙ্গে ছবিও শেয়ার করেছেন। ছবিতে ক্রিকেট ব্যাট হাতে দেখা যাচ্ছে তাপসীকে। ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন তা স্পষ্ট। তা হলে রোমান্স কোথায়? তাপসী লিখেছেন, ব্যাট-বলের সঙ্গে রোমান্স শুরু হল। জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের জীবনী নির্ভর ছবিতে অভিনয় করছেন তাপসী।

ছবির নাম ‘সাবাস মিথু’। তাতে মিতালীর চরিত্রে দেখা যাবে তাপসীকে। বুধবার থেকে শুরু হয়েছে তার মিতালী হয়ে ওঠার প্রশিক্ষণ। চলছে ব্যাটে-বলে জোরদার নেট প্র্যাকটিস। প্রথম পরিচয়েই ক্রিকেট ব্যাটের সঙ্গে যে বেশ ভাব জমিয়ে ফেলেছেন, তা জানিয়েছেন তাপসীই। সমাজ মাধ্যমে লিখেছেন, একসঙ্গে এখনও অনেক দূর যাওয়া বাকি। তবে শুরুটা যদি ভাল হয়, তা হলেই অর্ধেক কাজ হয়ে যায়।

তাপসী ২০১৯ সালে মিতালীর বায়োপিক ‘সাবাস মিথু’-র ঘোষণা করেছিলেন। অতিমারি না এলে এ বছর ৫ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। এক বছর আগে সমাজ মাধ্যমে শেয়ার করা ছবির পোস্টার অন্তত তাই বলছে। কিন্তু ২০২০-র মার্চ মাসে দেশ জুড়ে ঘোষণা হয় লকডাউন। আটকে যায় ছবির কাজ।

বুধবার যে ছবিটি তাপসী সমাজ মাধ্যমে দিয়েছেন, তাতে নীল রঙের জার্সিতে দেখা যাচ্ছে তাকে। ছবির বিবরণে অভিনেত্রী লিখেছেন, আমার অভিনয় জীবনের মাইলফলক হয়ে থাকবে এই ছবি। গত বছর ২৯শে জানুয়ারি ‘সাবাস মিথু’-র পোস্টার সমাজ মাধ্যমে শেয়ার করেছিলেন তাপসী। ছবিটির পরিচালনা করছেন শাহরুখ খান অভিনীত ‘রইস’ খ্যাত পরিচালক রাহুল ঢোলাকিয়া। প্রসঙ্গত, গুজরাত দাঙ্গার পটভূমিকায় তৈরি ‘পরজানিয়া’ ছবির জন্য তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি