LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ধর্মেই শান্তি ও পরিপূর্ণতা খুঁজে পেয়েছি- অভিনেত্রী

ধর্মেই শান্তি ও পরিপূর্ণতা খুঁজে পেয়েছি- অভিনেত্রী

হঠাৎ করেই অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন সিক্রেট সুপার স্টার ও দঙ্গলকন্যা খ্যাত জাইরা ওয়াসীম। নিজের ফেসবুকে এ ঘোষণা দিয়ে তিনি জানান, ধর্মের পথে চলতে অভিনয় ছেড়েছেন। কোরআনের মহান ও আধ্যাত্মিক জ্ঞানেই তিনি শান্তি ও পরিপূর্ণতা খুঁজে পেয়েছেন। সেখানে তিনি আরো জানিয়েছেন পাঁচ বছর ধরে কীভাবে অজ্ঞানতার পথে ছিলেন।

রোববার সকালেই সেই বিবৃতি দেয়ার পর এবার সিনেমা সংক্রান্ত সব ছবি নিজের অ্যাকাউন্ট থেকে মুছে দিলেন দঙ্গল গার্ল। ট্যুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার সঙ্গে সিনেমা জগতের সম্পর্কিত কোনো ছবি নেই।

এদিন তিনি লিখেছিলেন, ‘বলিউড আমায় খ্যাতি-অর্থ-প্রতিপত্তি-ভালোবাসা সব দিয়েছে। বদলে কেড়ে নিয়েছে আমার বিশ্বাস, আমার ধর্ম, আল্লাহ-র করুণা। বিশ্বাস করুন, এই জীবন আমি চাইনি। তাই এই পরিণতি মন থেকে একেবারেই মেনে নিতে পারছি না। মনের সঙ্গে সারাক্ষণ যুদ্ধ করতে করতে আমি ক্লান্ত। পাঁচ বছরে বুঝলাম, বলিউড আমার জন্য নয়।’

অভিনেত্রী আরো লিখেছেন, ‘বলিউড আমার ধর্ম নিয়ে, আমার বিশ্বাস নিয়ে, আমার আদর্শ নিয়ে, আল্লাহ-র প্রতি আনুগত্য নিয়ে, আমার ব্যক্তিগত জীবন নিয়ে বারবার কৌতূহল প্রকাশ করেছে, গোপনে রক্তাক্ত হয়েছি। তারপরেও নিজের বিরুদ্ধে গিয়ে সবার বিরুদ্ধে লড়াই করেছি। আর প্রতি মুহূর্তে বুঝেছি, আমি এই জীবন নিয়ে খুশি নই।’

ফেসবুকে লেখা এই দীর্ঘ পোস্টে জাইরা আরো জানিয়েছেন, মাত্র পাঁচ বছরেই তিনি যেন বেঁচে থাকার মানে হারিয়ে ফেলেছেন। পাঁচ বছর ধরে নিজের সঙ্গে ছলনা করে এসেছেন। এই মিথ্যে অভিনয় আর বয়ে বেড়াতে পারছেন না তিনি। জাইরার মতে, কোরআনে যে শান্তির কথা বলা হয়েছে তা থেকে তিনি যেন বঞ্চিত।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি