LalmohanNews24.Com | logo

১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৭শে জুন, ২০১৯ ইং

দৌলতখানে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম ও উপবৃত্তি প্রদান

দৌলতখানে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম ও উপবৃত্তি প্রদান

দৌলতখানে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম ও উপবৃত্তি প্রদান উপলক্ষে অভিভাবক সমাবেশ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ মার্চ বেলা-১১ ঘটিকায় দঃ জয়নগর মজিবল হক মাষ্টার পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ”বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব অডিটরিয়ামে” এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়েছে।

এ সময়ে উপবৃত্তির আওতা বহিভূত অত্র বিদ্যালয়ের হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপজেলা শিক্ষা অফিসার উপস্থিত থেকে উপস্থিত শিক্ষার্থীদেরকে ই্উনিফর্ম ও নগদ ৩০০/- টাকা হারে উপবৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়া জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ইংরেজি ডিকশনারি প্রদান করা হয়। এ সময় মোঃ আলমগীর হাওলাদার, চেয়ারম্যান, দঃ জয়নগর এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন এবিএম নুরুল আবছার।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ হোসেন, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একেএম আলতাফ হোসেন বীর মুক্তিযোদ্ধা, দক্ষিণ জয়নগর ও তৌহিদুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মহিবুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সম্পাদক শফিকুল ইসলাম ডাবলু, দঃ জয়নগর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলমগীর হাওলাদার।

উক্ত বেসরকারী বিদ্যালয়ের শিক্ষকগণ গুনগত শিক্ষা ও শতভাগ উপস্তিতি নিশ্চিতকল্পে তাদের নিজ অর্থে নিজেরা মানবেতর জীবনযাপন করেও এই মহান কাজটি সম্পাদন করেন। যাহা সত্যিই বিরল এবং প্রশংসার দাবিদার। অনতিবিলম্বে এই সকল উদ্যোগী শিক্ষকদেরকে তাদের মহান পেশায় সমুজ্জ্বল রাখার লক্ষ্যে এই বিদ্যালয়টিসহ সচল বেসরকারী বিদ্যালয়গুলো সরকারী ঘোষনা পাওয়া অতিব জরুরি বলে মনে করি।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি