LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা আগস্ট, ২০২০ ইং

দৌলতখানে বিধবা নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণ

দৌলতখানে বিধবা নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণ

ভোলার দৌলতখান উপজেলার এক বিধবা নারীকে রাস্তা থেকে তুলি নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেেছ। বুধবার রাতে উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পিছনে এ ঘটনা ঘটে। বর্তমানে ধর্ষিতা মহিলা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই নারী মধ্য জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত জামালের স্ত্রী। তিনি বাংলাবাজার এলাকায় মুনসুর নামে একটি প্রাইভেট ক্লিনিকে কর্মরত।

দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান ও ধর্ষিতা নারী সূত্রে জানা যায়, ক্লিনিকে কাজ শেষে দৌলতখান উপজেলার উপ-শহর বাংলাবাজার থেকে অটোরিক্সা যোগে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন ওই মহিলা ।

কিছু পথ যাওয়ার পর বাংলাবাজার হালিমা খাতুন কলেজের কাছাকাছি পৌঁছালে ওই মহিলা অটোরিক্সা থামিয়ে বাচ্চাদের জন্য পটেটো আনার জন্য অটো চালককে দোকানে পাঠান। এই সুযোগে ৩/৪ জন লোক মুখ বেঁধে তাকে রিক্সা থেকে নামিয়ে কলেজের পিছনে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। তার আর্ত-চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ওই মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় অটো চালককে আটক করা হয়েছে।

দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান জানান , গণধর্ষণের সময় ওই মহিলা দুই যুবককে শনাক্ত করতে পেরেছে। তবে আইনগত কারণে ওই যুবকদের নাম প্রকাশ করা যাবে না। এবিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি