LalmohanNews24.Com | logo

২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দৌলতখানে পুকুরে বিষ প্রয়োগে লাখ টাকার মাছ নিধন!

রোমানুল ইসলাম সোয়েব রোমানুল ইসলাম সোয়েব

দৌলতখান উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : মে ২৬, ২০১৯, ১৮:০৬

দৌলতখানে পুকুরে বিষ প্রয়োগে লাখ টাকার মাছ নিধন!

ভোলার দৌলতখানে  দুর্বৃত্তরা একটি ৮ বিঘা পুকুরে বিষ প্রয়োগে করে প্রায় ১ লাখ টাকার মাছ নিধন করেছে। গতকাল শনিবার রাত ৮ টায়  উপজেলার  চরখলিফা  ৯ নং ওয়ার্ডের লন্ডন হাজী বাড়ির মসজিদ এলাকায়   এ ঘটনা ঘটে।

জানা যায়, দৌলতখান উপজেলার চরখলিফা  ৯ নং ওয়ার্ডের বাসিন্দা  আব্দুল খালেক   ৮ বিঘা জমির উপর পুকুরে কয়েক মাস আগে প্রায় এক লাখ টাকা ব্যয়ে রুই, কাতলা, তেলাপিয়া, সিলভার কার্প, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছ ছাড়েন। মাছগুলো আর কিছুদিন পরেই বিক্রি করবে। তবে এর আগেই  গতকাল শনিবার রাতে    পুকুরে বিষ প্রয়োগ করে দুর্বৃত্তরা  । ফলে পুকুরের সব মাছ মরে ভেসে উঠে।

পুকুরের মালিক আব্দুল খালেক সন্দেহ করে  জানান, আমার ক্ষতি করার জন্য আমার সৎ ভাইয়েদের সাথে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরুদ চলছে তার প্রতিশোধ নেয়ার জন্য  হারুন আলাউদ্দিন মালেক হাতেম সহ কয়েকজন  পূর্ব পরিকল্পনা করে   রাতে পুকুরে বিষ দিয়ে  মাছ মেরে ফেলে। আমি এর বিচার দাবি করছি।
এছাড়া কারণে অকারণে আমার ক্ষতি করার জন্য চেষ্টা করে যাচ্ছে

দৌলতখাম থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান, পুকুরের বিষ প্রয়োগের ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তবে বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে ঘটনা পরিদর্শন করা হয়েছে  অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি