LalmohanNews24.Com | logo

২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দৌলতখানে চানাচুর কিনতে এসে ধর্ষণ চেষ্টার শিকার স্কুল ছাত্রী

রোমানুল ইসলাম সোয়েব রোমানুল ইসলাম সোয়েব

দৌলতখান উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : মে ২৭, ২০২০, ২১:২১

দৌলতখানে চানাচুর কিনতে এসে ধর্ষণ চেষ্টার শিকার স্কুল ছাত্রী

ভোলার দৌলতখানে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে মুদি দোকানে নিয়ে জোরপূর্বক মুখ বেধে ধর্ষণের চেষ্টা করেছে ফয়েজ (৬০) নামে এক মুদি ব্যবসায়ী। ভুক্তভোগী স্কুল ছাত্রীর ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ৯৯৯ ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাকে দৌলতখান থানায় নিয়ে আসেন। এবিষয়ে ভুক্তভোগীর পরিবার আজ সন্ধ্যার পর দৌলতখান থানায় একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেন। এর পর থেকে ওই অভিযুক্ত বৃদ্ধ পলাতক রয়েছেন।

ঘটনাটি ঘটে দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চুন্নু ব্যাপারী বাড়ির সামনের অভিযুক্ত বৃদ্ধের মুদি দোকানে।

ভুক্তভোগী স্কুল ছাত্রী জানান, বুধবার(২৭মে) বেলা সাড়ে ১১ টায় আমি আমার ছোট ভাইয়ের জন্য ফয়েজ মাঝীর মুদি দোকানে চানাচুর কিনতে যাই। চানাচুর কিনা শেষে প্রচণ্ড ঝড়-বৃষ্টি হওয়ায় আমি দোকানের পাশে দাড়িয়ে থাকি। আশপাশে কোন মানুষজন না থাকায় ফয়েজ মাঝী আমাকে জোরপূর্বক দোকানের মধ্যে তুলে এনে মুখ বেধে ধর্ষণের চেষ্টা করে। ভুক্তভোগী বাবা জানান, আমার মেয়ের এই সর্বনাশের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলার রহমান জানান, এঘটনায় একটি ধর্ষণের চেষ্টা মামলার প্রস্তুতি চলছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি