LalmohanNews24.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দৌলতখানে অগ্নিকান্ডে বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

রোমানুল ইসলাম সোয়েব রোমানুল ইসলাম সোয়েব

দৌলতখান উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : মে ১৪, ২০১৮, ১৩:৫৭

দৌলতখানে অগ্নিকান্ডে বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

দৌলতখানের সৈয়দপুর ৬নং ওয়ার্ডে রবিবার মধ্যে রাত ৩ টার দিকে আগুণ লেগে বসতঘর ও ১টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে স্থনীয় ও জনতার সহযোগীতায় নদীর তীরে ব্লকের কাজের পানির পাম্প দিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতখান সৈয়দপুর ৬নং ওয়ার্ডের বেড়ির উপরের ব্যাবসায়ী মুদি দোকানদার মোঃ আব্দুল মান্নান এর দোকানে ডিজেলের ব্রেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে পাশের ঘরগুলোতে আগুণের তীব্রতায় ছড়িয়ে পড়ে। এতে আব্দুল মান্নানের মুদির দোকান সহ মোঃনুরুউদ্দিনের ঘরটিও পুড়ে যায়। এতে প্রাথমিক ভাবে ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারণা করেছেন ব্যবসায়ী ও ঘর মালিক।
এব্যাপারে দৌলতখান থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন নিশ্চিত করে বলেন, ফায়ারসার্ভিস কে ফোন করা হলেও গাড়ি যেতে পারে নাই। বাজারে রাস্তার এপার ওপার ড্রেনের কাজ চলমান থাকায় গাড়ি যেতে অহ্মম হয় পরহ্মনে স্থানীয় ও জনতার সহযোগীতায় নদীর তীরে ব্লকের কাজের পানির পাম্প দিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনা হয় । বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।
খবর পেয়ে দৌলতখান থানার অফিসার ইন-চার্জ এনায়েত হোসেন ও দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার ও এ এস আই মনির ঘটনা স্থল পরিদর্শন করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি