LalmohanNews24.Com | logo

৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দেশে করোনায় আরও একজনের মৃত্যু

দেশে করোনায় আরও একজনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে কোভিড-১৯ ভাইরাসে বাংলাদেশে মোট দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের সভাকক্ষে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ তথ্য জানান।

তিনি বলেন, এছাড়াও নতুন করে আরও চারজন আক্রান্ত হয়েছেন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। দেশে ১৪ হাজার লোক হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলেও এসময় তথ্য দেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, আমরা এখন যুদ্ধাবস্থায় রয়েছি। যুদ্ধাবস্থায় থাকলে সব সিস্টেম বজায় রেখে চলা যায় না। আমাদের সবার নিরাপত্তা দরকার আছে, কিন্তু দেশের তাগিদে আমাদের কাজ করতে হয়।

‘মারা যাওয়া ব্যক্তি আগে থেকেই অসুস্থ ছিলেন। দেশের বাইরে থেকে আসা লোকদের কাছ থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই দুই ব্যক্তি। তাদের বয়স ৭০ বছরের বেশি।’ মন্ত্রী আরও বলেন, আমরা প্রতিনিয়ত কাজ করছি, ছুটির দিনেও। সবারই ভালো থাকা দরকার। সবার জীবনই মূল্যবান।

সরকারের আন্তরিকতার কোনো অভাব নেই জানিয়ে তিনি বলেন, আমাদের মন্ত্রণালয়ে প্রতিদিনই প্রেস ব্রিফিং হয়। আমরা নিজেরাও করছি। তারপরেও তথ্য পাচ্ছে না। অথাৎ তারা তথ্য পায়, সেই তথ্য বিকৃত করে তারা পত্রিকায় দিয়ে থাকে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি