LalmohanNews24.Com | logo

২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই আগস্ট, ২০২০ ইং

দুর্যোগ মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ভুলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে-এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুলাই ৩০, ২০২০, ১৪:৪৮

দুর্যোগ মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ভুলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে-এমপি শাওন

ভোলার লালমোহনে অতি দরিদ্রদের মাঝে ঈদের ভিজিএফ চাল বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বৃহস্পতিবার লালমোহন পৌরসভা ও কালমা ইউনিয়নে সাড়ে ৯ হাজার ব্যক্তির মাঝে এ চাল বিতরণ করেন তিনি। এসময় এমপি শাওন বলেন, মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারা বিশ্বে অর্থনীতিতে যে মহামন্দা আসছে তা সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। দুর্যোগ মোকাবেলায় দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন; সেজন্য মহান আল্লাহর কাছে দোয়া ও প্রার্থনা করছি। তিনি বলেন, জাতীয় দুর্যোগ মোকাবেলায় রাজনৈতিক ভেদাভেদ ও আত্মঅহমিকা ভুলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

যারা করোনা দূর্যোগের এই দুঃসময়ে আর্থিক লাভবান হতে অসৎ পথ বেছে নিয়েছে, অর্থের বিনিময়ে ভুয়া করোনা সার্টিফিকেট বিক্রি করে মানুষের সঙ্গে প্রতারণা ও চুরি করছে; তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক হতে হবে।

লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, পৌরসভার কাউন্সিলরগণ প্রমূখ।

এর আগে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি