LalmohanNews24.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও আর্থিক অনুদান দিলেন এমপি মুকুল

দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও আর্থিক অনুদান দিলেন এমপি মুকুল

ভোলার বোরহানউদ্দিনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন বস্ত্র বিতরণ ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বোরহানউদ্দিন কেন্দ্রীয় মন্দিরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই বস্ত্র বিতরণ করেন।

এছাড়া বেলা সাড়ে ১১টার সময় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে তিনি ২০টি মন্দিরে ৩০ হাজার টাকা করে হাজার ৬ লাখ টাকা বিতরণ করেন।

বোরহানউদ্দিন চাণক্য সেবা সংঘের আয়োজনে ওই বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়। ওই সময় চাণক্য সেবা সংঘের সভাপতি প্রেমাংসু দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- আলী আজম মুকুল এমপি, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, বিআরডিবির চেয়ারম্যান মো. জসিমউদ্দিন মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, চাণক্য  সেবা সংঘের উপদেষ্টা রাখাল চন্দ্র মিস্ত্রী, সম্পাদক ভাস্কর মজুমদার প্রমুখ।

এছাড়া এমপি বেলা সাড়ে ১১টায় উপজেলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে ২০টি মন্দিরে ব্যক্তিগত তহবিল থেকে ৬ লাখ টাকা বিতরণ করেন। ওই সময় উপজেলার ২০টি পূজা মণ্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি