LalmohanNews24.Com | logo

১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দীপিকার স্বীকারোক্তিতে সেরা বেষ্ট কিসারের স্বীকৃতি পেলেন রনবীর!

দীপিকার স্বীকারোক্তিতে সেরা বেষ্ট কিসারের স্বীকৃতি পেলেন রনবীর!

বিনোদন– বলিউডে দীপিকা ও রণবীর যে অন্যতম হট জুটি তা আর বলার অপেক্ষা রাখে না। রিয়েল লাইফের বাইরেও রিয়েল লাইফেও ‘দীপবীর’-এর প্রেমের গল্প এখন সকলেরই জানা।
রাম-লীলা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে দারুণ সখ্য গড়ে ওঠে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের মধ্যে। একসঙ্গে ঘুরে বেড়ানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে ঘন ঘন দেখা যেতে থাকে এ জুটিকে। এর পরিপ্রেক্ষিতে তাঁদের প্রেম নিয়ে জোর গুঞ্জন ছড়ায় বলিউডে।

এ প্রসঙ্গে রণবীর স্পষ্ট করেই বলেছেন, ‘আমার জীবনে বিশেষ স্থান দখল করে আছেন দীপিকা। আমার কাছে তাঁর গুরুত্বটা অনেক বেশি। দীপিকা এমন একজন মানুষ যাঁর প্রতি অগাধ শ্রদ্ধা রয়েছে আমার। তিনি আমার খুব কাছের একজন মানুষে পরিণত হয়েছেন। ব্যক্তি হিসেবে দীপিকা চমত্কার। তাঁর অনন্য রূপ আর গুণে আমি মুগ্ধ ও বিস্মিত।’

এর আগে রনবীর প্রায় একবছর আগে জানিয়েছিলেন তার দেখা সেরা বেষ্ট কিসার দীপিকা । রনবীরের এমন স্বীকৃতির জবাব অবশেষে বছর ঘুরে দিলেন দীপিকা। টাইমস ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি নেহা ধূপিয়ার সঞ্চলনায় ভোগ ম্যাগজিন আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপিকা। যেখানে দীপিকার অকপট স্বীকারোক্তি যে রণবীর সিং-ই ‘বেস্ট কিসার’। দীপিকার কথোপকথনের সেই ভিডিওটি ইন্টারনেটে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।

এর আগে গত বছর নেহা ধূপিয়ার ‘নো ফিলটার নেহা’ সিজন ২ এর টক শোতে রণবীরকেও সেই একই প্রশ্ন করা হয়েছিল। সেখানেও রণবীর ঝটপট উত্তরে দীপিকার নামই নিয়েছিলেন। লুটেরা অভিনেতার কথায় ‘দীপিকাই বেস্ট কিসার’।

 

হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি