LalmohanNews24.Com | logo

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই জুন, ২০২০ ইং

তিন ইউনিয়নে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ শুরু করলেন এমপি মুকুল

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মে ০৩, ২০২০, ২০:২০

তিন ইউনিয়নে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ শুরু করলেন এমপি মুকুল

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ব্যক্তিগত তহবিল থেকে করোনার কারণে কর্মহীণ হয়ে পড়া হতদরিদ্র সাড়ে তিন হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য(এমপি) আলী আজম মুকুল। রবিবার সাংসদ প্রথম দিনে দৈহিক দূরত্ব বজায় রেখে উপজেলার কুতুবা,টবগী ও পক্ষিয়া ইউনিয়নের সাড়ে তিন হাজার পরিবারের মাঝে ওই খাদ্য সহায়তা তুলে দেন।

ওই সময় ত্রাণ বিতরণ কার্যক্রম দেখভাল ও সমন্বয়কারী হিসেবে ভোলা জেলার দ্বায়িত্বপ্রাপ্ত পরিকল্পনা কমিশনের আর্থসামাজিক ও অবকাঠামো বিভাগের সচিব আবুল কালাম আজাদ উপস্থিত থেকে
করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী গৃহীত পদক্ষেপ বাস্তবায়নের আহবান জানান।

সাংসদ আলী আজম মুকুল জানান, পবিত্র মাহে রমজানে আমার নির্বাচনী এলাকায় যাতে একজন দরিদ্র মানুষও অভূক্ত না থাকে এজন্য তৃতীয় পর্যায়ে আমার ব্যক্তিগত তহবিল থেকে বোরহানউদ্দিন ও দৌরতখানের ২০ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ২০ রমজানে আবার ২০ হাজার দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হবে।

সংম্লিষ্ট সূত্রে জানান যায়, চাল, ডাল, তেল, আলু, চিনি, চিড়া, ছোলা ও সাবান মিলিয়ে একটি প্যাকেজ প্রতিজন দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

ওই সময় উপজেলা চেয়ারম্যান মো.আবুল কালাশ আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, ইউএনও(ভারপ্রাপ্ত)মো. বশির গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি