LalmohanNews24.Com | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

তারেক জিয়ার কারণে বাংলাদেশ ৫বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন, অতি দরিদ্রের দেশে পরিণত হয়েছিল-এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ২৮, ২০১৮, ০০:১০

তারেক জিয়ার কারণে বাংলাদেশ ৫বার দূর্ণীতিতে চ্যাম্পিয়ন, অতি দরিদ্রের দেশে পরিণত হয়েছিল-এমপি শাওন

মোঃ জসিম জনি ॥ লালমোহনে কৃষকদের মাঝে সার, বীজ ও পাওয়ার ট্রিলার বিতরণ অনুষ্ঠানে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনা সরকারের সময়ে কৃষকদের সারের পেছনে দৌড়াতে হয়না, কৃষকদের দৌড় গোড়ায় সার পৌছে যাচ্ছে। সারের জন্য বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের মতো জীবন দিতে হয়না কৃষকদের। তারেক জিয়ার কারণে বাংলাদেশ ৫বার দূর্ণিতীতে চ্যাম্পিয়ন, অতি দরিদ্রের দেশে পরিণত হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের সততা ও দূরদর্শিতা দিয়ে সব বাঁধা অতিক্রম করে বাংলাদেশকে স্বয়ং সম্পূর্ণ করে তুলেছে। ১৬ কোটি মানুষের চাহিদা পূরণ করে চাল বিদেশেও রপ্তানি হয়।

শুক্রবার বিকেল ৫টায় লালমোহন উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি অফিসের আয়োজনে ক্ষুদ্র চাষীদের জন্য কৃষি সহায়ক প্রকল্পের আওতায় ১৭১৫ জন কৃষদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় ১০টি কৃষক সমিতির মাঝে পাওয়ার ট্রিলারও বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসন মাসুদ আলম ছিদ্দিক। লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) বকুল কবিরাজ, উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুন।

এমপি শাওন একই সাথে সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ও গজারিয়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭২ ব্যক্তি, ১৫ প্রতিষ্ঠানের মাঝে ১০২ বান ঢেউটিন এবং নগদ আর্থিক অনুদান বিতরণ করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি