LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচন: জমে উঠেছে প্রচার-প্রচারণা

তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচন: জমে উঠেছে প্রচার-প্রচারণা

শরীফ আল-আমিন, স্টাফ রিপোর্টার: আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচন। দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনীয় প্রচার প্রচারণা ততই জমে উঠছে। নিজেদের বিজয় নিশ্চিত করতে প্রার্থীরা রাত দিন বিরামহীনভাবে ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে। চালিয়ে যাচ্ছে গন-সংযোগ আর সভা সমাবেশ। দুই চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি কোন অংশে থেমে নেই পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছে উপজেলা আ’লীগ মনোনীত প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান (নৌকা) এবং স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সদস্য মোশারেফ হোসেন দুলাল (আনারস)। গ্রাম গঞ্জ থেকে শুরু করে হাট বাজার চায়ের দোকান সবত্রে চলছে নির্বাচনীয় আলোচনা। কে হচ্ছেন পরবর্তী উপজেলা পরিষদ চেয়ারম্যান।

গত কয়েকদিন ধরে এই দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে বিভিন্ন স্থানে ধাওয়া পাল্টা ধাওয়া নির্বাচনীয় অফিস ভাংচুরের মধ্যে দিয়ে উত্তপ্ত হয়ে উঠে নির্বাচনীয় মাঠ। একে অপরের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যমে তোলেন নির্বাচনীয় পরিবেশ নষ্ট করাসহ নানান অভিযোগ। অথচ প্রার্থীরা একে অপরকে নির্বাচনীয় পরিবেশ সুষ্ঠ রাখার আহবান জানিয়ে ভোটারদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

এদিকে সোমবার দিনভর আ’লীগ প্রার্থী ফজলুল হক দেওয়ান চাঁদপুর ইউনিয়নের ভুইয়া কান্দি, ঘোষের হাওলা,কালি বাড়ি, সিকদার পাড়াসহ উপজেলার বিভিন্ন স্থানে গন-সংযোগ ও ওঠান বৈঠক করেন। অপরদিকে কোন অংশ থেমে নেই স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল। তিনি দিনভর বেড়ি বাঁধ, মাওলানা কান্দি, কেয়ামূল্যা, বৌ বাজার, শম্ভুপুরসহ বিভিন্ন স্থানে গন সংযোগ ও ওঠান বৈঠক করেন।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি