LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে ব্যস্ত সময় কাটাচ্ছে প্রার্থীরা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০২, ২০১৮, ২৩:৩৩

তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে ব্যস্ত সময় কাটাচ্ছে প্রার্থীরা

শরীফ আল-আমীন, তজুমদ্দিনঃ আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যারন পদে উপ-নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের পর পরেই কোমড় বেঁধে মাঠে নেমেছে প্রার্থীরা। শুরু থেকেই ভোটারদের নিজেদের পক্ষে নিতে সকাল থেকে রাত পর্যন্ত নিজ দলের নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন হাট বাজারে কর্মী সভার মধ্যে দিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা।

আ’লীগের পক্ষে শম্ভুপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান ও বিএনপির পক্ষ থেকে চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি গোলাম মোস্তফা মিন্টুকে দলীয় মনোনয়ন পেয়ে মনোনয়ন দাখিল করে।

অপরদিকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র দাখিল করেন সাবেক ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন দুলাল ও সাবেক বিআরডিবির চেয়ারম্যান ফরিদ উদ্দিন তালুকদার। মনোনয়নপত্র দাখিলের পর পরেই বড় দুই দল আ’লীগ ও বিএনপির দলীয় দুই প্রার্থীর নির্বাচনীয় মাঠে বেশ তৎপর দেখা গেলে ভোটারদের কাছে তেমন আলোচনায় নেই স্বতন্ত্র দুই প্রার্থীর।

এদিকে আলহাজ্ব ফজলুল হক দেওয়ান দলীয় মনোনয়ন নিয়ে বেশ জনসমর্থন নিয়ে মাঠে নির্বাচনীয় প্রচারনা চালিয়ে যাচ্ছে। গত শনিবার সকাল থেকে উপজেলার বেশ কয়েকটি স্থানে তিনি গন-সংযোগ ও নেতা কর্মীদের ˆবঠক করে।

বিএনপির সহ-সভাপতি গোলাম মোস্তফা মিন্টু, বলেন দলীয়ভাবে মনোনয়নপত্র দাখিলের পর আমি মাঠে নির্বাচনীয় প্রচারনায় চালিয়ে যাচ্ছি। গতকাল দিনভর দলীয় নেতাকর্মীদের বিবিনś স্থানে ভোটারদের সাথে দেখা করেছি।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি