LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে ৩ হাজার কর্মহীন পরিবার পেলো এমপি শাওনের ইফতার সামগ্রী

তজুমদ্দিনে ৩ হাজার কর্মহীন পরিবার পেলো এমপি শাওনের ইফতার সামগ্রী

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলার তজুমদ্দিনে ৩ হাজার কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ইফতার সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, ছোলা বুট, খেজুর, চিড়া ও চিনি।
মঙ্গলবার  সকাল থেকে দুপুর পর্যন্ত তজুমদ্দিন উপজেলার চাচড়া, শম্ভুপুর, চাঁদপুর, সোনাপুর ও মলংচড়া এই ৫ টি ইউইনিয়নের বিভিন্নস্থানে ঘুরে ঘুরে কর্মহীন মানুষের হাতে ইফতার সামগ্রী পৌঁছে দেন।
এসময় এমপি শাওন বলেন, করোনা ভাইরাস সারাবিশ্ব ছাড়িয়ে আমাদের দেশেও হানা দিয়েছে। পবিত্র মাহে রজমান মাসে আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন দ্রুত এ মহামারী থেকে আমাদের দেশ ও দেশের মানুষকে হেফাজতে রাখেন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি ঢাকা থেকে ছুটে এসে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। যে কোন দুর্যোগে আমি সবসময় আপনাদের পাশে থাকি। যতদিন করোনা থাকবে ততদিন আমি আপনাদের পাশে আছি।
এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল,
উপজেলা আওয়ামীলীগের সভাপতি  ফখরুল আলম জাহাঙ্গীর, তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, চাচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন পাটওয়ারী, ভোলা জেলা পরিষদের সদস্য মোঃ মেহেদী হাসান মিশু হাওলাদার, যুবলীগের সভাপতি এ কে এম শহিদুল্যাহ কিরণ, ছাত্রলীগের সভাপতি আমিন মহাজন প্রমুখ।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি